চেয়ারম্যানের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জানুয়ারি ২০২০ | ১৬ মাঘ ১৪২৬

চেয়ারম্যানের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ১:৫১ অপরাহ্ণ, ডিসেম্বর ১৩, ২০১৯

চেয়ারম্যানের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের ইউপি চেয়ারম্যান বিরুদ্ধে চাঁদাবাজি মামলা প্রতিবাদে, সংস্কার কাজে নিম্নমানের সামগ্রী ব্যবহার ও প্রকৌশলীদের অপসারণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বেলা ১১টার দিকে আশুগঞ্জ রেলগেইট এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় এলজিইডি নির্বাহী প্রকৌশলী ও আশুগঞ্জের উপ সহকারী প্রকৌশলীকে আগামী ১৭ ডিসেম্বরের মধ্যে অপসারণের দাবি জানানো হয়। মানববন্ধনে দরপত্র অনুযায়ী সড়কের কাজ না করলে রাজপথ ও রেলপথ অবরোধের হুঁশিয়ারি দেন বক্তারা।

তালশহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সামার সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, আশুগঞ্জ উপজেলার চরচারতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়াউদ্দিন খন্দকার, আশুগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সালাহ উদ্দিন, শরীফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফ উদ্দিন চৌধুরী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহীন সিকদার প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, আশুগঞ্জ-তালশহর সড়কে নিম্নমানের সামগ্রী দিয়ে সংস্কার কাজ চলছে। এ নিয়ে প্রতিবাদ করায় ঠিকাদারী প্রতিষ্ঠান মিথ্যা মামলা দিয়েছে। আমরা এসব মামলায় ভয় পাইনা। আগামী ১৭ ডিসেম্বরের মধ্যে ঠিকাদার দরপত্র অনুযায়ী কাজ এবং মিথ্যা মামলা প্রত্যাহার না করলে ১৮ ডিসেম্বর রাজপথ-রেলপথ অবরোধ করা হবে।

এর আগে গত ১০ ডিসেম্বর আশুগঞ্জ উপজেলার সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সালাহ উদ্দিনসহ ১৩ জনের বিরুদ্ধে আশুগঞ্জ-তালশহর সড়কের ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স মোস্তাফা কামাল ও লোকমান হোসেন জয়েন্ট ভেঞ্চার কনস্ট্রাকশন ফার্মের ব্যবস্থাপক আতিকুর রহমান সুমন বাদী হয়ে আদালতে মামলা দায়ের করেন। মামলায় ইউপি চেয়ারম্যান সালাহ উদ্দিনসহ অন্য আসামিদের বিরুদ্ধে আতিকুর রহমান সুমনকে মারধর ও  চাঁদা দাবির অভিযোগ আনা হয়েছে।

এআর/জেডএস
আরও পড়ুন...
চাঁদাবাজির অভিযোগে আশুগঞ্জ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

 

চট্টগ্রাম: আরও পড়ুন

আরও