শাশুড়িকে খুনের পর একই পরিণতি হলো ‘বউ পাগল সোনা মিয়ার’

ঢাকা, শনিবার, ২৫ জানুয়ারি ২০২০ | ১২ মাঘ ১৪২৬

শাশুড়িকে খুনের পর একই পরিণতি হলো ‘বউ পাগল সোনা মিয়ার’

কক্সবাজার প্রতিনিধি ৭:২৩ অপরাহ্ণ, ডিসেম্বর ১২, ২০১৯

শাশুড়িকে খুনের পর একই পরিণতি হলো ‘বউ পাগল সোনা মিয়ার’

কক্সবাজারের টেকনাফে পাল্টাপাল্টি হামলায় মেয়ের জামাইয়ের ছুরিকাঘাতে শাশুড়ি ও শ্যালকের ছুরিকাঘাতে ওই জামাই নিহত হয়েছেন। এ ঘটনায় শ্যালক আহত হয়েছেন।

বুধবার দুপুরে টেকনাফ পৌরসভা ইসলাবাদের নতুন পল্লান পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানিয়েছেন, পারিবারিক কলহের জের ধরে টেকনাফ পৌরসভার পল্লান পাড়া এলাকার মৃত ছৈয়দ হোসেনের ছেলে সোনা মিয়া প্রকাশ বউ পাগল সোনা মিয়া (৩২) তার শাশুড়ি তাহামিনাকে (৪৫) বুকে-পিঠে ছুরিকাঘাত করে।

এর পরপরই তাহামিনার ছেলে মো. জকির (১৬) ও দুলা ভাই সোনা মিয়া একে অপরকে ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা এগিয়ে এসে ছুরিকাঘাতে আহত তিনজনকে উদ্ধার করে টেকনাফ উপজেলা হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে আশঙ্কাজনক অবস্থায় তিনজনকেই কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়।

কক্সবাজার সদর হাসপাতাল সূত্রে জানা গেছে, বিকেলে গুরুতর আহত জামাই সোনা মিয়া মারা যান। এর কিছুক্ষণ পরে শাশুড়ি তাহমিনারও মৃত্যু হয়।

এলাকাবাসী আরো জানায়, নিহত জামাই সোনা মিয়া ওরফে ‘বউ পাগল সোনা মিয়া’ বহু বিবাহে লিপ্ত ছিল। তার একাধিক বউ রয়েছে। এ নিয়ে তাদের পারিবারিক কলহ লেগে ছিলো। এর জের ধরে বৃহস্পতিবার দুপুরে তাদের জামাই ও শাশুড়ি মধ্যে ঝগড়া হয়।

এদিকে ঘটনার খবর পেয়ে টেকনাফ মডেল থানার পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে আসল রহস্য বের করার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ওসি (অপারেশন) রাকিবুল ইসলাম জানান, ‘মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ রয়েছে। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।’

এইচআর

 

চট্টগ্রাম: আরও পড়ুন

আরও