ফেনীতে আ’লীগের দুগ্রুপের সংঘর্ষ, যুবলীগকর্মী নিহত

ঢাকা, রবিবার, ২৬ জানুয়ারি ২০২০ | ১৩ মাঘ ১৪২৬

ফেনীতে আ’লীগের দুগ্রুপের সংঘর্ষ, যুবলীগকর্মী নিহত

ফেনী প্রতিনিধি ৭:২৬ অপরাহ্ণ, ডিসেম্বর ০৮, ২০১৯

ফেনীতে আ’লীগের দুগ্রুপের সংঘর্ষ, যুবলীগকর্মী নিহত

ফেনীর ছাগলনাইয়ার ঘোপাল এলাকায় বালু মহাল ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুগ্রুপের সংঘর্ষে মো. সিরাজ (৩৫) নামে যুবলীগের এক কর্মী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

রোববার বিকেল সাড়ে ৪টার দিকে এলাকার সমিতি বাজারে এ ঘটনা ঘটে।

আহত দুজনের পরিচয় পাওয়া যায়নি। তাদের ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

স্থানীয়রা জানায়, ঘোপালের বালু মহাল ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জুলফিকার ও ঘোপাল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক মানিকের মধ্যে দীর্ঘদিন বিরোধ চলে আসছিলো। বিরোধের জের ধরে রোববার এই অতর্কিত হামলার ঘটনা ঘটে।

ঘটনার সময় আজিজুল হক মানিকের নেতৃত্বে ফারুক, আলম, জিহাদ, বাদশা সমিতি বাজারে জুলফিকার গ্রুপের সদস্যদের ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় মো. সিরাজ গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান।

এদিকে, সিরাজ নিহত হওয়ার খবর শুনে জুলফিকার গ্রুপের সদস্যরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক কিছুক্ষণের জন্য অবরোধ করে। পরে পুলিশ গিয়ে যান চলাচল স্বাভাবিক করে।  

স্থানীয়রা আরো জানায়, নিহত মো. সিরাজ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জুলফিকার গ্রুপের সদস্য। এ ঘটনায় আহত জোবায়ের ও শেখ সাদী জিহানকে ফেনী জেনারেল হাসপাতালে আনা হলে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেসবাহ উদ্দিন একজন নিহতের ঘটনা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, খবর শুনে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এখনো জানা যায়নি কীভাবে হত্যাকাণ্ড হয়েছে। তদন্তের পর জানা যাবে।

এইচআর

 

চট্টগ্রাম: আরও পড়ুন

আরও