ওসির কক্ষে ঢুকে মদ্যপের মাতলামি, অতঃপর…
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ২৬ মে ২০২০ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৭

ওসির কক্ষে ঢুকে মদ্যপের মাতলামি, অতঃপর…

চট্টগ্রাম ব্যুরো ১১:৫৫ পূর্বাহ্ণ, অক্টোবর ১৭, ২০১৯

ওসির কক্ষে ঢুকে মদ্যপের মাতলামি, অতঃপর…

মদ পান করে থানায় মাতলামি করার কারণে রনজিৎ কুমার মুৎসুদ্দী (৫৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। বুধবার দিনগত রাতে নগরের কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীনের অফিস কক্ষে গিয়ে মাতলামি করে আটক হন তিনি।

গ্রেফতার রনজিৎ চট্টগ্রামের রাউজান উপজেলার মহামুনি গ্রামের মৃত আশীষ কান্তি মুৎসুদ্দীর ছেলে। নগরীর চন্দনপুরায় পেচু মিয়ার গলিতে পরিবার নিয়ে ভাড়া বাসায় বসবাস করছেন তিনি।

ওসি মোহাম্মদ মহসীন জানান, মদ্যপ অবস্থায় আকস্মিকভাবে অফিসকক্ষে ঢুকে পড়েন রনজিৎ। সেখানে আগ থেকেই ফারমান বিন হাসান নামে এক যুবক ছিলেন। ওই যুবক ওসির সঙ্গে মামলা সংক্রান্ত বিষয়ে কথা বলছিলেন।

ওসি বলেন, রনজিৎ ঢুকেই অসংলগ্ন কথাবার্তা শুরু করেন। বাংলা-ইংরেজি ভাষা মিশিয়ে কথাবার্তার একপর্যায়ে আমার কাছে আসা যুবক ফারমানকে বের হয়ে যাবার নির্দেশ দেন। তিনি সেখানে চিৎকার-চেঁচামেচি করে এক বিব্রতকর পরিস্থিতি তৈরি করেন। সে সময় তার মুখ থেকে মদের দুর্গন্ধ বের হচ্ছিল। এর পর তাকে আটক করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ওয়াশ করে মদ সেবনের প্রমাণ পাওয়া যায়।

ওসি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মদ্যপ রনজিৎ জানান, তার মদ সেবনের কোনো লাইসেন্স নেই। এর পর তার বিরুদ্ধে রাতেই মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

জেইউ/আরপি 

 

: আরও পড়ুন

আরও