ফেনীতে অবসরপ্রাপ্ত ভূমি কর্মকর্তাকে কুপিয়ে জখম

ঢাকা, সোমবার, ১৭ ফেব্রুয়ারি ২০২০ | ৫ ফাল্গুন ১৪২৬

ফেনীতে অবসরপ্রাপ্ত ভূমি কর্মকর্তাকে কুপিয়ে জখম

ফেনী প্রতিনিধি ৮:৩০ অপরাহ্ণ, আগস্ট ২৫, ২০১৯

ফেনীতে অবসরপ্রাপ্ত ভূমি কর্মকর্তাকে কুপিয়ে জখম

ফেনীতে একজন অবসরপ্রাপ্ত ভূমি কর্মকর্তাকে কুপিয়ে মারাত্মকভাবে জখম করেছে এক নারী। আহত ব্যক্তির নাম লায়েক উদ্দিন চৌধুরী (৬৫)। তিনি ছাগলনাইয়া উপজেলার মধ্যম শিলুয়া গ্রামের বাসিন্দা।

এঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ নুর নাহার (২৮) নামে ওই নারীতে গ্রেপ্তার করেছে। আহত ভূমি কর্মকর্তাকে প্রথমে ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, শনিবার সন্ধ্যায় ওই নারী ভূমি কর্মকর্তা লায়েক উদ্দিন চৌধুরীকে ভূমি সংক্রান্ত পরামর্শের জন্য একটি বিশেষ কথা বলে তার বাসায় যেতে খবর দেয়।  ওই নারীর বাসায় গেলে তাকে (লায়েক উদ্দিন) জড়িয়ে ধরে সামাজিক মানসম্মান ক্ষুন্ন করার জন্য অশ্লীল অঙ্গভঙ্গি করে ছবি তোলার জন্য দুই ব্যক্তিকে আগেই ঘরের মধ্যে বসিয়ে রাখেন। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে ঘরে থাকা তরকারী কাটার ‘বটি’ দিয়ে এলোপাতাড়ী কুপিয়ে মারাত্মকভাবে আহত করে। তার শোর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে গিয়ে দ্রুত ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ ঘটনায় ফেনী সদর মডেল থানায় আহত ওই কর্মকর্তার ছেলে রাহাদ উদ্দিন চৌধুরী বাদী হয়ে নুর নাহারসহ তিনজনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

ফেনী সদর মডেল থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন একজন ভূমি কর্মকর্তাকে কুপিয়ে আহত করার ঘটনায় জড়িত নুর নাহার নামে এক নারীকে গ্রেপ্তরের সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। অপর দুই আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এএএম/এইচকে

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও