চিরনিদ্রায় শায়িত অন্তু, হত্যাকারীদের দ্রুত গ্রেফতার দাবি এলাকাবাসীর

ঢাকা, মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ | ২ শ্রাবণ ১৪২৫

চিরনিদ্রায় শায়িত অন্তু, হত্যাকারীদের দ্রুত গ্রেফতার দাবি এলাকাবাসীর

কুমিল্লা প্রতিনিধি ১০:৪৪ অপরাহ্ণ, জুলাই ১১, ২০১৮

print
চিরনিদ্রায় শায়িত অন্তু, হত্যাকারীদের দ্রুত গ্রেফতার দাবি এলাকাবাসীর

কুমিল্লায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত কলেজছাত্র শাহরিয়ার কবীর অন্তুর দাফন সম্পন্ন হয়েছে। বুধবার সন্ধ্যা পৌনে ৬টায় গ্রামের বাড়ি বুড়িচং উপজেলার ইছাপুরায় দ্বিতীয় জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এর আগে দুপুর দেড়টায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মসজিদ প্রাঙ্গণে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়।

অন্তুর জানাজায় কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) সংসদীয় আসনের সাবেক এমপি অধ্যক্ষ মো. ইউনুস, কুমিল্লা অন্ধকল্যাণ সমিতির সভাপতি অ্যাডভোকেট আ হ ম তাইফুর আলম, সোনার বাংলা কলেজের অধ্যক্ষ সেলিম রেজা সৌরভ, পরিবর্তন ডটকমের সিনিয়র রিপোর্টার এএইচএম ফারুকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, আত্মীয়-স্বজন ও অন্তুর সহপাঠিরা অংশগ্রহণ করেন।

জানাজার পূর্বে সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা অন্তু হত্যায় জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এর আগে কুমেক হাসপাতালে ময়নাতদন্ত ও প্রথম জানাজা শেষে বুধবার দুপুর ২টায় অন্তুর মরদেহ অ্যাম্বুলেন্সযোগে তাদের গ্রামের বাড়ি ইছাপুরায় আনা হয়। আগে থেকেই সেখানে জড়ো হওয়া আত্মীয়-স্বজন ও এলাকাবাসীর আহাজারিতে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়।

অ্যাম্বুলেন্স থেকে লাশ নামানোর পর স্বজনদের কান্নায় ভারি হয়ে উঠে পরিবেশ। দূর-দূরান্ত থেকে আগত স্বজন, পাড়া-প্রতিবেশী ও অন্তুর সহপাঠিরা শেষবারের মতো দেখার জন্য ভিড় জমায় খাটিয়ার পাশে। বাদ আসর বাড়ি সংলগ্ন কবরস্থানের পাশেই অনুষ্ঠিত হয় অন্তুর দ্বিতীয় জানাজার নামাজ।

উল্লেখ্য, মঙ্গলবার দিবাগত রাত ৮টায় কুমিল্লা ধর্মসাগর নগর উদ্যানে ছুরিকাঘাতে নিহত হন কুমিল্লা অজিতগুহ কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র শাহরিয়ার কবীর অন্তু (১৮)। অন্তু নগরীর রেইসকোর্স এলাকার বাসিন্দা ও আলেখারচর চক্ষু হাসপাতালের কর্মকর্তা হুমায়ূন কবির ভূইয়া এবং কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স শিরিন আক্তারের ছেলে। তারা ১ ভাই ১ বোন। তার বড় বোন কুমিল্লা ময়নামতি মেডিকেল কলেজের শেষ বর্ষের ছাত্রী।

কলেজ ছাত্র অন্তু হত্যায় তার পিতা হুমায়ুন কবির ভূইয়া বাদী হয়ে একজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো কয়েকজনের নামে কুমিল্লা কোতোয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। কোতোয়ালী থানার ওসি আবু ছালাম মিয়া জানিয়েছেন, এ ঘটনায় কয়েকজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

এছাড়াও হত্যাকাণ্ডে জড়িতদের শনাক্ত করতে তদন্তে নেমেছে পিবিআইসহ পুলিশের কয়েকটি টিম।

জেএস/এএল/

আরও পড়ুন...
কুমিল্লায় কলেজ ছাত্রকে ছুরিকাঘাতে হত্যা
অন্তু হত্যার ঘটনায় মামলা, তদন্তে পিবিআইসহ পুলিশের একাধিক টিম

 
.



আলোচিত সংবাদ