ট্রেনের ৪৩টি আসন বরাদ্দ নেয় ৪ কালোবাজারি

ঢাকা, শনিবার, ২৩ জুন ২০১৮ | ৮ আষাঢ় ১৪২৫

ট্রেনের ৪৩টি আসন বরাদ্দ নেয় ৪ কালোবাজারি

চট্টগ্রাম ব্যুরো ১১:৩৩ অপরাহ্ণ, জুন ১৩, ২০১৮

print
ট্রেনের ৪৩টি আসন বরাদ্দ নেয় ৪ কালোবাজারি

বিভিন্ন ট্রেনের ১৯টি টিকেটে ৪৩টি আসন বরাদ্দ নিয়েছে চার কালোবাজারি। আর সেই টিকেট বিক্রি করতে গিয়ে নগর গোয়েন্দা পুলিশের হাতে পাকড়াও হন সেই কালোবাজারিরা।

গ্রেফতার হওয়া এই চার কালোবাজারি হলেন- মো. শাহ আলম (৪৮), প্রদীপ পাল (৪০), শাহ আলম ওরফে জামাই শাহ আলম (৩৬) ও দেলোয়ার হোসেন ওরফে হাসান (৩৮)।

মঙ্গলবার দিনগত রাতে নগরের নিউমার্কেট এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। বুধবার বিকালে তাদের পরিচয় প্রকাশ করা হয় পুলিশের পক্ষ থেকে।

নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক ইলিয়াস খান বলেন, রেলের কিছু কর্মচারী ও নিরাপত্তা রক্ষীদের মাধ্যমে টিকেট সংগ্রহ করার পর উচ্চমূল্য বিক্রি করে আসছিল গ্রেফতার হওয়া এই চারজন।

খবর পেয়ে নগর গোয়েন্দা পুলিশের একটি টিম অভিযানে যায়। এসময় বিষয়টি টের পেয়ে পালানোর চেষ্টা করে তারা। তবে পুলিশ তখন ধাওয়া করে শাহ আলম ও প্রদীপ পালকে গ্রেফতার করে।

দুজনের দেহে তল্লাশি করে কয়েকটি ট্রেনের টিকেট পাওয়া যায়। তাৎক্ষণিক জিজ্ঞাসাবাদে তাদের দেয়া তথ্য মতে স্টেশন  রোডের প্যারামাউন্ট স্টোরের গলি থেকে অন্য দুজনকে টিকেটসহ গ্রেফতার করা হয়।

ইলিয়াস খান বলেন, শাহ আলম ও দেলোয়ার হোসেনের বিরুদ্ধে আগে থেকেই টিকেট কালোবাজারির একাধিক মামলা আছে। এ ঘটনায় সিএমপি কোতোয়ালী থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হয়েছে।

জেএইচ/এমএসআই

 
.




আলোচিত সংবাদ