কুমিল্লায় ছিনতাইকারীর গুলিতে পুলিশ কর্মকর্তা আহত

ঢাকা, শনিবার, ২৩ জুন ২০১৮ | ৮ আষাঢ় ১৪২৫

কুমিল্লায় ছিনতাইকারীর গুলিতে পুলিশ কর্মকর্তা আহত

কুমিল্লা প্রতিনিধি ৫:০৬ অপরাহ্ণ, মে ২০, ২০১৮

print
কুমিল্লায় ছিনতাইকারীর গুলিতে পুলিশ কর্মকর্তা আহত

কুমিল্লার চান্দিনায় ছিনতাইকারীদের গুলি ও ছুরিকাঘাতে পুলিশের এসআই মনিরুল ইসলাম আহত হয়েছেন। রোববার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলাধীন মাধাইয়া বাস স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

আহত মনির ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় কর্মরত বলে জানা গেছে। তার বাড়ি চান্দিনা উপজেলার কলাগাঁও গ্রামে। আহতাবস্থায় তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এসআই মনিরের পারিবারিক সূত্রে জানা গেছে, রোববার ভোরে ফজরের নামাজ শেষে বাড়ি থেকে কর্মস্থলের উদ্দেশ্যে রওনা দেন তিনি। পরে মাধাইয়া বাজার বাস স্টেশন এলাকায় গাড়ির জন্য অপেক্ষা করছিলেন।

এসময় মোটরসাইকেলযোগে ৩ জন লোক এসে তাকে ঘিরে অস্ত্রের ভয় দেখিয়ে তার হাতে থাকা ব্যাগটি ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। মনির তাদের বাধা দিলে ছিনতাইকারীরা প্রথমে তার হাতে ও বাহুতে ছুরিকাঘাত করে পরপর দুটি গুলি করে। এতে একটি গুলি তার হাতে লাগে এবং অপরটি তার বুকে লাগে।

পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চান্দিনা থানার তদন্ত কর্মকর্তা মো. কামরুজ্জামান তালুকদার জানান, ঘটনার পরপর আমরা বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেছি। আহত পুলিশ অফিসারের চিকিৎসা চলছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

জেএস/এএল/

 
.




আলোচিত সংবাদ