নোয়াখালীতে যুবকের লাশ উদ্ধারের ঘটনায় মামলা

ঢাকা, সোমবার, ২৮ মে ২০১৮ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৫

নোয়াখালীতে যুবকের লাশ উদ্ধারের ঘটনায় মামলা

নোয়াখালী প্রতিনিধি ১২:২৮ অপরাহ্ণ, এপ্রিল ২৬, ২০১৮

print
নোয়াখালীতে যুবকের লাশ উদ্ধারের ঘটনায় মামলা

নোয়াখালীর চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সিরাজুল ইসলাম লিটন (২৮) নামের এক যুবকের লাশ উদ্ধারের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার সকালে নিহতের বাবা আবুল কাশেম বাদী হয়ে চাটখিল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলা তদন্তকারী কর্মকর্তা চাটখিল থানার এস আই মো. রফিকুল ইসলাম মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের বাবা বাদী হয়ে সাইফুল ইসলামকে প্রধান আসামিসহ ৫ জনের নাম এজাহারভুক্ত করে ও অজ্ঞাত ৪/৫ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

এর আগে, বুধবার বিকেল ৫টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে পুলিশ সিরাজুল ইসলাম লিটনের লাশ উদ্ধার করে।

নিহত লিটন চাটখিল পৌরসভার ছয়ানী টবগা গ্রামের অলি মিঞা ব্যাপারী বাড়ির আবুল কাশেমের ছেলে।

হাসপাতাল ও থানা সূত্রে জানা যায়, বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে ২/৩ জন অজ্ঞাত যুবক একটি রিকশায় করে লিটনের মৃতদেহ চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বারান্দায় রেখে পালিয়ে যায়। পরে স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক চাটখিল থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহিরুল আনোয়ার জানান, নিহত লিটনের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। বৃহস্পতিবার সকালে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিহতের বাবা বাদী হয়ে চাটখিল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন বলেও জানান তিনি।

আইএইচএস/এসএফ

 
.




আলোচিত সংবাদ