‘এরশাদের কথাই শেষ কথা’

ঢাকা, বুধবার, ২৩ মে ২০১৮ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৫

‘এরশাদের কথাই শেষ কথা’

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ৪:৪০ অপরাহ্ণ, এপ্রিল ২১, ২০১৮

print
‘এরশাদের কথাই শেষ কথা’

বন ও পরিবেশ মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ বলেছেন, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের কথাই শেষ কথা, আমাদের ৭০ আসন আর ১২ মন্ত্রণালয়ের দাবি মানলে মহাজোটে নির্বাচনে অংশ নিব।

শনিবার ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এ কথা বলেন।

এরআগে দুপুর সাড়ে ১২টায় উপজেলার কুট্রাপাড়া উচ্চ বিদ্যালয়ের ৩০ বছর পূর্তিতে আয়োজিত অনুষ্ঠানে মন্ত্রী প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

আনিসুল ইসলাম মাহমুদ বলেন, দেশের উন্নয়নের জন্য বিরোধীদল থেকেও সরকারের সাথে কাজ করে যাচ্ছি। দেশ এখন ডিজিটালে পরিণত হয়েছে। আগে ডিজিটাল কি দেশের মানুষ জানতো না।

তিনি বলেন, এখন অনেক ছেলেমেয়েরা ইন্টারনেটকে অপব্যবহার করছে। এজন্য অভিভাবকদের সচেতন হতে হবে।

মন্ত্রী বিএনপির উদ্দেশ্যে বলেন, আসুন আমরা ঐক্যবদ্ধভাবে দেশকে এগিয়ে নিয়ে যাই। জ্বালাও-পোড়াও করে দেশকে এগিয়ে নেওয়া যাবে না।

স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি মো. হোসেন আলীর সভাপতিত্বে অনুষ্ঠান প্রধান আলোচক ছিলেন স্থানীয় সংসদ সদস্য এডভোটেক জিয়াউল হক মৃধা।

বক্তব্য দেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) কামাল মো. রাশেদ, অতিরিক্ত পুলিশ সুপার মো. ইকবাল হোসাইন, উপজেলা চেয়ারম্যান এডভোকেট আব্দুর রহমান, বেসরকারি শিক্ষক- কর্মচারী কল্যাণ ট্রাস্টের সদস্য সচিব অধ্যাপক শাহজাহান আলম সাজু, জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা কাজী মামুনুর রশীদ, কৃষি ব্যাংকের সাবেক ডিজিএম মো. শাহ জাহান ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক খোরশেদ আলম।

অনুষ্ঠান উপস্থাপনা করেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সহ-সভাপতি আল আমিন শাহীন।

বৈরী আবহাওয়ার কারণে জেলার বিজয়নগরে শোকসভা বাতিল করা হয়।

এসবি

 
.

Best Electronics Products



আলোচিত সংবাদ

nilsagor ad