দুপুরে আটক, রাতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত যুবক

ঢাকা, শুক্রবার, ২৭ এপ্রিল ২০১৮ | ১৪ বৈশাখ ১৪২৫

দুপুরে আটক, রাতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত যুবক

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ১০:০৫ পূর্বাহ্ণ, এপ্রিল ১৭, ২০১৮

print
দুপুরে আটক, রাতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত যুবক

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় সোমবার দুপুরে আটকের পর রাতে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে খোকন সূত্রধর নামে এক যুবক নিহত হয়েছেন। সোমবার দিনগত রাত দুইটার দিকে উপজেলার ঢাকা-আগরতলা বাইপাস রেলগেইট এলাকায় এ বন্দুকযুদ্ধ হয়। নিহত খোকন সূত্রধর (৩০) বিজয়নগর উপজেলার সিংগারবিল গ্রামের রমেশ সূত্রধরের ছেলে।

পুলিশের দাবি, নিহত খোকন সূত্রধর ব্রিটিশ আমেরিকান টোবাকো কোম্পানির ব্যবস্থাপক মানিক দেবকে হাঁতুড়ি পেটা করে সাড়ে ১৮ লাখ টাকা ছিনতাইয়ের সঙ্গে জড়িত ছিলেন।

আখাউড়া থানার ডিউটি অফিসার এসআই মো. ইউসুফ মিয়া পরিবর্তন ডটকমকে জানান, আখাউড়া পৌর শহরের লাল বাজার এলাকায় গতকাল সোমবার দিনে-দুপুরে ব্রিটিশ আমেরিকান টোবাকো কোম্পানির ব্যবস্থাপক মানিক দেবকে হাঁতুড়ি পেটা করে সাড়ে ১৮ লাখ টাকা ছিনতাইয়ের চেষ্টা করেন একদল দুর্বৃত্ত।

ছিনতাইকারী চক্রের দুই সদস্য পালিয়ে গেলেও এ সময় জনতা খোকন সূত্রধরকে ধরে গণপিটুনির পর পুলিশে সোপর্দ করে। পরে খোকনের দেয়া তথ্যে পুলিশ রাতে অস্ত্র উদ্ধারে অভিযানে যায়।

উপস্থিতি টের পেয়ে বাইপাস রেলগেইট এলাকায় পুলিশকে লক্ষ্য করে খোকন সূত্রধরের সহযোগীরা গুলি ছোড়ে এবং তাকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। পুলিশও পাল্টা গুলি চালালে উভয়পক্ষের মধ্যে বেশ কিছুক্ষণ গুলি বিনিময় হয়।

এক পর্যায়ে সহযোগীরা পিছু হটলে ঘটনাস্থল থেকে খোকন সূত্রধরের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

বন্দুকযুদ্ধে আখাউড়া থানার এসআই কামাল হোসেন, এএসআই নূরুল, কনস্টেবল শামীম ও বিল্লাল আহত হন। পরে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

ঘটনাস্থল থেকে বুলেট ভর্তি ম্যাগজিন, ১টি পিস্তল, ২টি রামদাসহ ছিনতাই ও ডাকাতির বিভিন্ন দেশীয় সরঞ্জাম উদ্ধার করা হয়েছে বলেও জানান এসআই মো. ইউসুফ মিয়া।

এএইচআর/এসএফ/আইএম

 
.




আলোচিত সংবাদ

nilsagor ad