পাহাড়ি দুই নেত্রীকে অপহরণের ঘটনায় মামলা

ঢাকা, মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ | ১ শ্রাবণ ১৪২৫

পাহাড়ি দুই নেত্রীকে অপহরণের ঘটনায় মামলা

রাঙ্গামাটি প্রতিনিধি ১:২৫ অপরাহ্ণ, মার্চ ২১, ২০১৮

print
পাহাড়ি দুই নেত্রীকে অপহরণের ঘটনায় মামলা

ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) সমর্থিত হিল উইমেন্স ফেডারেশনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মন্টি চাকমা ও রাঙ্গামাটি জেলা শাখার সাধারণ সম্পাদক দয়া সোনা চাকমাকে অপহরণের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন রাঙ্গামাটির অতিরিক্ত পুলিশ সুপার(সদর) এম কে এইচ জাহাঙ্গীর হোসেন।

তিনি জানান, মঙ্গলবার রাতে দয়াসোনা চাকমার বাবা বৃষধন চাকমা বাদী হয়ে নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান শক্তিমান চাকমা (৫০) ও ইউপিডিএফ (গণতন্ত্র) এর আহ্বায়ক তপন জ্যোতি চাকমা (৪৫) ওরফে বর্মাসহ মোট ১৯জনের নাম উল্লেখ করে কোতোয়ালি থানায় একটির মামলা দায়ের করেন।

দুই নেত্রী অপহরণের ঘটনার পর থেকেই আসামিদের ধরতে পুলিশের অপারেশন অব্যাহত রয়েছে বলেও তিনি জানান।

দয়াসোনা চাকমার বাবা ও মামলার বাদী বৃষধন চাকমা পরিবর্তন ডটকমকে বলেন, ‘আমি মঙ্গলবার রাত ১১টার দিকে কোতোয়ালি থানায় ১৯জনের নাম উল্লেখ করে মামলা করেছি। আমার মেয়ে অপহরণের তিনদিন পেরিয়ে গেলেও এখন পর্যন্ত কোনো খোঁজ পাইনি।’

প্রসঙ্গত, গত রোববার সকাল ৯টার দিকে রাঙ্গামাটির কুতুকছড়ি আবাসিক এলাকায় গণতান্ত্রিক যুব ফোরামের নেতা ধর্ম সিং চাকমার বাড়ি লক্ষ্য করে গুলি ছোঁড়ে সন্ত্রাসীরা। এ সময় ধর্ম সিং চাকমার পায়ে গুলি লাগে। পরে আত্মরক্ষার্থে ধর্ম সিং ও পিসিপির রাঙ্গামাটি জেলার সভাপতি কুনেন্টু চাকমা পালিয়ে যান। এই সুযোগে সন্ত্রাসীরা ছাত্রদের একটি মেসে আগুন ধরিয়ে দেয় ও হিল উইমেন্স ফেডারেশনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মন্টি চাকমা ও রাঙ্গামাটি জেলা শাখার সাধারণ সম্পাদক দয়া সোনা চাকমাকে অপহরণ নিয়ে যায়।

পিআর/বিএইচ/ 
আরও পড়ুন...
দুই নেত্রীকে উদ্ধারের দাবিতে রাঙ্গামাটিতে চলছে অবরোধ

 
.



আলোচিত সংবাদ