রাঙ্গামাটিতে ৩ সাংবাদিকের ওপর ছাত্রলীগের হামলা!

ঢাকা, শনিবার, ২৬ মে ২০১৮ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৫

রাঙ্গামাটিতে ৩ সাংবাদিকের ওপর ছাত্রলীগের হামলা!

রাঙ্গামাটি প্রতিনিধি ১০:৫৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০১৮

print
রাঙ্গামাটিতে ৩ সাংবাদিকের ওপর ছাত্রলীগের হামলা!

রাঙ্গামাটিতে ছাত্রলীগের ডাকা হরতালের সংবাদ সংগ্রহ করায় মঙ্গলবার বিকেলে দুই সাংবাদিককে পিটিয়ে আহত করেছে ক্ষমতাসীন ছাত্রলীগের নেতাকর্মীরা। এর আগে সোমবার সন্ধ্যায় এক সাংবাদিকসহ মোট তিনজনকে পিটিয়ে আহত করে ছাত্রলীগ।

জানা গেছে, সোমবার সন্ধ্যায় রাঙ্গামাটি জেলা ছাত্রলীগের বিক্ষোভ ও সড়ক অবরোধের নিউজ সংগ্রহের সময় দৈনিক সমকাল ও একুশে টেলিভিশনের রাঙ্গামাটি প্রতিনিধি চত্রং চাকমাকে পিটিয়ে আহত করে ছাত্রলীগের নেতাকর্মীরা।

এদিকে, মঙ্গলবার বিকেলে ছাত্রলীগের ডাকা হরতালের সংবাদ সংগ্রহের সময় চ্যানেল নাইনের রাঙ্গামাটি প্রতিনিধি সাইফুল বিন হাসান ও দৈনিক সংবাদ প্রতিদিনের রাঙ্গামাটি প্রতিনিধি কামাল উদ্দিনের ওপর হামলা করে ছাত্রলীগ।

এ ঘটনার পর আহত সাইফুল ও কামাল উদ্দিনকে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এবং চত্রং চাকমাকে সোমবার রাত নয়টার দিকেই ভর্তি করা হয়।

রাঙ্গামাটি জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. শওকত আকবর জানান, আহত তিন সাংবাদিক হাসপাতালে চিকিৎসাধীন আছে।

এদিকে, সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সাংবাদিক নেতারা।

রাঙ্গামাটি সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক হিমেল চাকমা বলেন, আমি মনে করি সাংবাদিকদের ওপর গতকাল ও আজকের হামলাটা পরিকল্পিতভাবে করা হয়েছে। সন্ত্রাসীরা সাংবাদিক পরিচয় জেনেই এ ধরনের হামলা করেছে। এরা কোন দল করে, কি আদর্শ নিয়ে রাজনীতি করে আমি জানি না। তবে এদের চিহ্নিত করে শাস্তি দিতে হবে। না হয় এরা পার পেয়ে গেলে আবারো একই ধরনের ঘটনা ঘটাতে দ্বিধাবোধ করবে না।

দৈনিক পার্বত্য চট্টগ্রাম ও পাহাড় টোয়েন্টিফোর ডটকমের সম্পাদক ফজলে এলাহী বলেন, সাংবাদিকদের ওপর হামলা খুবই দুঃখজনক। আমরা এই হামলার দৃষ্টান্তমূলক বিচার চাই। আর এ ঘটনায় কোনো বিচার না হলে রাঙ্গামাটি জেলা ছাত্রলীগের সকল নিউজ বয়কট করা হবে।

রাঙ্গামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল বলেন, সাংবাদিকদের ওপর হামলা এটি কোনভাবেই কাম্য নয়। তাই এর প্রতিবাদ ও নিন্দা জানাই। একই সাথে ঘটনায় জড়িতদের শাস্তির দাবি জানাই।

পিআর/এএল

 
.

Best Electronics Products



আলোচিত সংবাদ

nilsagor ad