নেতাকে মারধর করায় রাঙ্গামাটিতে হরতালের ডাক ছাত্রলীগের

ঢাকা, শুক্রবার, ২৫ মে ২০১৮ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৫

নেতাকে মারধর করায় রাঙ্গামাটিতে হরতালের ডাক ছাত্রলীগের

রাঙ্গামাটি প্রতিনিধি ১০:০৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০১৮

print
নেতাকে মারধর করায় রাঙ্গামাটিতে হরতালের ডাক ছাত্রলীগের

রাঙ্গামাটি জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক সুপায়ন চাকমাকে পাহাড়ি ছাত্র পরিষদের কর্মীরা মারধর করেছে। এ ঘটনার জেরে সোমবার সন্ধ্যায় রাঙ্গামাটি শহরে বিক্ষোভ মিছিল-সমাবেশ ও সড়ক অবরোধ করে ছাত্রলীগ নেতাকর্মীরা।

এসময় পুলিশের সাথেও তাদের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার রাঙ্গামাটিতে সকাল সন্ধ্যা হরতালের ডাক দিয়েছে জেলা ছাত্রলীগ।

ঘটনার সময় ক্ষুব্ধ ছাত্রলীগ কর্মীরা রাঙ্গামাটির পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসানের গাড়িতে ইট-পাটকেল নিক্ষেপ করে। এসময় পেশাগত দায়িত্ব পালনকালে ছাত্রলীগ কর্মীরা দৈনিক সমকালের রাঙ্গামাটি প্রতিনিধি সত্রং চাকমার ওপরও হামলা চালায়।

পরে পুলিশ ছাত্রলীগ কর্মীদের ধাওয়া করে সরিয়ে দেয়। এসময় পুলিশ ব্যাপক রাবার বুলেট ও ফাঁকা গুলি ছুড়ে। শহরে থমথমে অবস্থা বিরাজ করছে। বন্ধ হয়ে গেছে সকল দোকানপাট। শহরের বিভিন্ন স্থানে আটকে পড়ে অসংখ্য মানুষ।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা বলেন, ছাত্রলীগের জেলা কমিটির সহ-সম্পাদক সুপায়ন চাকমা রাঙ্গামাটি স্টেডিয়ামে ফুটবল খেলে বাসায় ফেরার সময় স্টেডিয়াম এলাকায় একদল পিসিপি কর্মী তার ওপর বিনা কারণেই অতর্কিত হামলা চালায় এবং পিটিয়ে মারাত্মকভাবে আহত করে।

তিনি আরো বলেন, এসময় স্থানীয়রা তাকে রাঙ্গামাটি সদর হাসপাতালে নিয়ে যায়। এখন তার অবস্থা আশঙ্কাজনক। এর প্রতিবাদে আমরা আগামীকাল হরতাল ডেকেছি।

রাঙ্গামাটি জেলা পাহাড়ি ছাত্র পরিষদের সভাপতি রিন্টু চাকমা বলেন, আমি খবর নিয়ে জেনেছি, মাঠের খেলার বিরোধকে কেন্দ্র করে এটি হয়েছে। পিসিপি এই ধরনের কোনো ঘটনার সাথে সম্পৃক্ত নয়।

রাঙ্গামাটির পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান বলেন, খেলা নিয়ে দুই পক্ষের মারামারি হয় এবং এটাকে কেন্দ্র করে মারামারি ছড়িয়ে পড়ে শহরে। এখন আইনশৃঙ্খলা বাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে।

পিআর/এএল

 
.

Best Electronics Products



আলোচিত সংবাদ

nilsagor ad