অস্ত্র উদ্ধার অভিযানে ডিবির এসি-সহ গুলিবিদ্ধ ৩

ঢাকা, শনিবার, ১৯ আগস্ট ২০১৭ | ৪ ভাদ্র ১৪২৪

অস্ত্র উদ্ধার অভিযানে ডিবির এসি-সহ গুলিবিদ্ধ ৩

পরিবর্তন প্রতিবেদক ১০:১৫ অপরাহ্ণ, আগস্ট ১২, ২০১৭

print
অস্ত্র উদ্ধার অভিযানে ডিবির এসি-সহ গুলিবিদ্ধ ৩
ফাইল ছবি

রাজধানীর জুরাইনের অদূরে অস্ত্র উদ্ধার অভিযানে গিয়ে সন্ত্রাসীদের গুলিতে আহত হয়েছেন ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা শাখা-ডিবির (পশ্চিম) জ্যেষ্ঠ সহকারী কমিশনার (এসি) রাহুল পাটোয়ারী। এসময় পুলিশের এক সোর্স ও এক পথচারী আহত হন। শনিবার সন্ধ্যায় জুরাইনের অদূরে পোস্তগোলা এলাকার শ্যামপুর থানার ফায়ার সার্ভিস স্টেশনের পেছনে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ বাকি দুজন হলেন- স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের বিবিএ পঞ্চম সেমিস্টারের ছাত্র বিল্লাল হোসেন মৃদুল (২২) এবং পথচারী সেলিম (৩০)। মৃদুল সোর্স হিসেবে কাজ করছিল বলে জানা গেছে।

আহতদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসাপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই বাচ্চু মিয়া বলেন, গোয়েন্দা কর্মকর্তা রাহুলের বুকের বাঁ-পাশে এবং মৃদুলের বাঁ-পায়ে গুলি লেগেছে।

গুলিবিদ্ধ সেলিম বলেন, সন্ধ্যায় ঘটনাস্থলের পাশে দাঁড়িয়ে তিনি চা খাচ্ছিলেন। এ সময় পেছন থেকে একটি গুলি এসে তার পিঠে লাগে।

ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া রাত ১০টার দিকে আহতদের দেখতে ঢামেক হাসপাতালে যান। তিনি তাদের চিকিৎসার খোঁজ-খবর নেন।

বের হয়ে যাওয়ার সময় ডিএমপি কমিশনার সাংবাদিকদের বলেন, অস্ত্র ব্যবসায়ীদের অস্ত্র হাতবদলের খবর পেয়ে রাহুলের নেতৃত্বে ডিবির একটি দল সেখানে অভিযান চালায়। একপর্যায়ে রাহুল অস্ত্রধারী একজনকে ধরে ফেলেন। এসময় তার গুলিতে রাহুল আহত হন।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, রাহুলের অবস্থা স্থিতিশীল। তবে আশঙ্কামুক্ত কিনা সেটা কেবল চিকিৎসকরা জানাতে পারেন।

এমআর/এএফ/এমএসআই

print
 
nilsagor ad

আলোচিত সংবাদ

nilsagor ad