শান্তিনগরে তরুণীর রহস্যজনক মৃত্যু
Back to Top

ঢাকা, বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০ | ২৫ চৈত্র ১৪২৬

শান্তিনগরে তরুণীর রহস্যজনক মৃত্যু

ঢামেক প্রতিনিধি ২:০৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০২০

শান্তিনগরে তরুণীর রহস্যজনক মৃত্যু

রাজধানীর পল্টন থানাধীন শান্তিনগর পীর সাহেবের গলিতে রাস্তায় অচেতন অবস্থায় পড়ে থাকা সোনিয়া আফরোজ (২৩) নামে এক তরুণীকে উদ্ধার করে আজ (সোমবার) সকাল সোয়া আটটায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন তার বাবা ও মা। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃতের মা ইয়াসমিন জানান, বিভিন্ন মেলা ও পার্টিতে যেতো তার মেয়ে মৃত সোনিয়া আফরোজ। গতকাল রাতেও সে ফোন দিয়ে ‘তোমার জন্য কি আনতে হবে’ জানতে চেয়েছিল। এরপর থেকে সোনিয়ার সাথে আর কোনো যোগাযোগ হয়নি।

ইয়াসমিন বলেন, আজ সকালে ফোনে খবর পাই সে শান্তিনগরে রাস্তায় অচেতন অবস্থায় পড়ে আছে।

মৃতের বাবা আবুল কালাম জানান, গত ২১/২/২০ ইং বিকালে বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি সোনিয়া।

আবুল কালাম বলেন, আজ সকালে ছয়টার দিকে স্থানীয়রা সোনিয়াকে রাস্তায় পড়ে থাকতে দেখলে পাশে পড়ে থাকা মোবাইল ফোন থেকে নাম্বার সংগ্রহ করে আমার নাম্বারে ফোন আসে। খবর পেয়ে আমরা শান্তিনগর পীর সাহেবের গলিতে অচেতন অবস্থায় তাকে পাই। পরে উদ্ধার করে মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, সোনিয়ার স্বামী ইসমাইল হোসেন মিঠুনের সঙ্গে দুই বছর ধরে যোগাযোগ না থাকায় মেয়ে সোনিয়া ও তার এক কন্যা সন্তান ইসরাত মিথিলা (৪বছর) আমার কাছেই থাকে।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

নিহতের গ্রামের বাড়ি কুমিল্লা জেলার লাকসাম থানার আউশ পাড়া গ্রামে। তিনি এ গ্রামের আবুল কালামের মেয়ে। বর্তমানে জিগাতলা ট্যানারি মোড় হাজারীবাগ পরিবারের সাথে ভাড়া বাসায় থাকতেন। দুই বোন এক ভাইয়ের মধ্যে সে ছিল দ্বিতীয়।

এমএফ/

 

রাজধানী: আরও পড়ুন

আরও