হাসপাতাল পরিচালকের কক্ষে চিকিৎসকের ঝুলন্ত মরদেহ!
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ৭ এপ্রিল ২০২০ | ২৩ চৈত্র ১৪২৬

হাসপাতাল পরিচালকের কক্ষে চিকিৎসকের ঝুলন্ত মরদেহ!

পরিবর্তন প্রতিবেদক ৭:৩৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৪, ২০২০

হাসপাতাল পরিচালকের কক্ষে চিকিৎসকের ঝুলন্ত মরদেহ!

রাজধানীর মাতুয়াইলে ফ্রেন্ডশিপ হাসপাতালের পরিচালক জামাল হোসেনের কক্ষ থেকে আরেক চিকিৎসক মোবারক হোসেনের (৩৩) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে ডেমরা থানা পুলিশ।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়। তবে এ ঘটনায় এখনও কোনো মামলা হয়নি।

ডেমরা থানার ওসি সিদ্দিকুর রহমান বলেন, ‘সকালে খবর পেয়ে পুলিশ গিয়ে তার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। মরদেহ মিটফোর্ড হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।’

নিহতের স্বজন মঈনুল ইসলাম বলেন, ‘ডাক্তার মোবারক হোসেন আমার চাচাতো শালীর স্বামী। তিনি বার্ডেন টু হাসপাতালের এনেস্থেসিয়া স্পেশালিস্ট। আবার মাতুয়াইলের প্রোএ্যাকটিভ মেডিকেলেরও চিকিৎসক। তার বর্তমান ঠিকানা দক্ষিণ দনিয়ার এ কে উচ্চ বিদ্যালয়ের পাশে। স্থায়ী ঠিকানা ভোলার লালমোহনে। তিনি ৭ মাস আগে বিয়ে করেছিলেন।’

তিনি আরও বলেন,  ডা. মোবারক গতকালও প্রোএ্যাকটিভ হাসপাতালে ছিলেন।  দুপুরে তাকে ফ্রেন্ডশিপ হাসপাতালের পরিচালক ডেকে নিয়ে যায়। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন।

মঈনুল ইসলাম বলেন, বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করতে করতে রাত পার হয়ে যায়, কিন্তু সকাল বেলা একটা মেসেজে বলা হয় ওই হাসপাতালের পরিচালকের কক্ষে তার লাশ পাওয়া গেছে। পরে পুলিশকে খবর দেওয়া হলে তারা হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে। আমাদের মনে হচ্ছে তাকে খুন করে ঝুলিয়ে রাখা হয়েছে। আমরা এটার বিচার চাই।

পিএসএস

 

রাজধানী: আরও পড়ুন

আরও