আতিকুলের সমাবেশে চেয়ার ছোড়াছুড়ি, মারামারি
Back to Top

ঢাকা, বুধবার, ১ এপ্রিল ২০২০ | ১৮ চৈত্র ১৪২৬

আতিকুলের সমাবেশে চেয়ার ছোড়াছুড়ি, মারামারি

পরিবর্তন প্রতিবেদক ৫:২৮ অপরাহ্ণ, জানুয়ারি ২৯, ২০২০

আতিকুলের সমাবেশে চেয়ার ছোড়াছুড়ি, মারামারি

ঢাকা উত্তর সিটি করপোরেশনে (ডিএনসিসি) আওয়ামী লীগ সমর্থিত মেয়রপ্রার্থী আতিকুল ইসলামের নির্বাচনী সমাবেশে সংঘর্ষ হয়েছে।

বুধবার দুপুরে গুলশানের শহীদ ফজলে রাব্বি পার্কের ভেতরে দুই কাউন্সিলর প্রার্থীর কর্মী সমর্থকদের মধ্যে এ সংঘর্ষ হয়। এ সময় সমাবেশস্থলের চেয়ার ভাঙচুর হয়।

দুপুর ১২টার দিকে রাব্বি পার্কের ভেতরে আতিকুল ইসলামের সমাবেশ চলছিল। এ সময় সেখানে জাহিদুর রহমান ওরফে দুলাল তার কর্মী ও সমর্থকদের নিয়ে আসলে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর পদপ্রার্থী মো. নাছিরের কর্মী-সমর্থক ও জাহিদুর রহমানের কর্মী-সমর্থকদের মধ্যে ধাক্কাধাক্কি হয় শুরু হয়।

এ সময় মঞ্চে বক্তব্য রাখছিলেন মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম। তার বক্তব্য শেষে কর্মী-সমর্থকদের মধ্যে মারামারি, ধাক্কাধাক্কি এবং চেয়ার দিয়ে পেটানোর ঘটনাও ঘটে।

এসময় পার্কের পশ্চিম কোণে আতিকুল ইসলামসহ মো. নাসিরের কর্মী-সমর্থকেরা পার্ক থেকে বের হয়ে গণসংযোগে যান।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে আতিকুল ইসলাম বলেন, পার্কের ভেতর কাউন্সিলরের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনাটি অনাকাঙ্ক্ষিত। এ ধরনের ঘটনা মেনে নেওয়া যায় না। বিষয়টি তিনি কেন্দ্রীয় নেতৃবৃন্দকে জানিয়েছি। তারা ব্যবস্থা নেবেন।

উল্লেখ্য, গত ২৯ ডিসেম্বর আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর পদে প্রার্থী হিসেবে ২০ নম্বর ওয়ার্ডে ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাহিদুর রহমানকে সমর্থন দেয়। এরপর এ ওয়ার্ডে তাকে বাদ দিয়ে সমর্থন দেওয়া হয় বর্তমান কাউন্সিলর মো. নাসিরকে।

ওএস/এসবি

 

রাজধানী: আরও পড়ুন

আরও