মশা নিধন-নগর প্রশাসনসহ ৩৮ দফা ইশ‌তেহার তা‌বিথের

ঢাকা, বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০ | ১৪ ফাল্গুন ১৪২৬

মশা নিধন-নগর প্রশাসনসহ ৩৮ দফা ইশ‌তেহার তা‌বিথের

‌জ্যেষ্ঠ প্র‌তি‌বেদক ১২:০৫ অপরাহ্ণ, জানুয়ারি ২৭, ২০২০

মশা নিধন-নগর প্রশাসনসহ ৩৮ দফা ইশ‌তেহার তা‌বিথের

মশা নিধন ও নগর প্রশাসনসহ ৩৮ দফা ইশতেহার দিলেন ঢাকা উত্তর সিটি করপোরেশনে নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল। সোমবার গুলশানে ইমানুয়্যেলস ব্যাংকুয়েট হলে ইশতেহার ঘোষণা করেন তিনি।

তাবিথ আউয়াল বলেন, নগর প্রশাসন করে নাগরিক সেবা ওয়ার্ড পর্যায়ে বিকেন্দ্রীকরণ করা হবে। নগর সরকার করে মানুষের নিরাপত্তা নিশ্চিত করা হবে।

তিনি বলেন, ঢাকা সিটিতে মশার উপদ্রপ একটি অন্যতম সমস্যা। বর্তমান সরকার ও মেয়ররা মশা নিধনে ব্যর্থ হয়েছে। আমরা নির্বাচিত হলে বছরব্যাপী মশা নিধনে কার্যত্রম গ্রহণ করবো। যানজট নিরসনে কাজ করবো। বায়ু দূষণ রোধে কার্যকর উদ্যেগ নিবো।

বিরোধী দলে থেকে ইশতেহার বাস্তবায়ন করেত পারবন কি না- সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, জনগণ পাশে থাকলে আমার দেওয়া ইশতেহার বাস্তবায়ন করতে পারবো।

ইশতিহার ঘোষণার সময় উপস্থিত ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, সেলিমা রহমান, বিএনপির ভাইস-চেয়ারম্যান আলতাফ হোসেন চৌধুরী, রুহুল আলম চৌধুরী, শামসুজ্জামান দুদু, মো. শাহজাহান প্রমুখ।

এ ছাড়া জাতীয় ঐক্যফ্রন্টের আ স ম আবদুর রব, মাহমুদুর রহমান মান্না, ডা. জাফরুল্লাহ চৌধুরী, সুব্রত চৌধুরী, দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম মিন্টু প্রমুখ উপস্থিত ছিলেন।

এমএইচ/আরপি

 

রাজধানী: আরও পড়ুন

আরও