আত্মহত্যা করা পুলিশ সদস্যের বুকে দুটি গুলির চিহ্ন

ঢাকা, শুক্রবার, ২১ ফেব্রুয়ারি ২০২০ | ৮ ফাল্গুন ১৪২৬

আত্মহত্যা করা পুলিশ সদস্যের বুকে দুটি গুলির চিহ্ন

পরিবর্তন প্রতিবেদক ২:৩৪ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২০

আত্মহত্যা করা পুলিশ সদস্যের বুকে দুটি গুলির চিহ্ন

মিরপুর-১৪ নম্বরে নিজের ইস্যুকৃত অস্ত্র দিয়ে আত্মহত্যা করা পুলিশ সদস্য শাহ মো. কুদ্দুসের (৩১) বুকে দুইটি গুলির চিহ্ন পাওয়া গেছে।

বৃহস্পতিবার দুপুরে নিহত পুলিশ সদস্যের সুরতহাল প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

সুরতাল প্রতিবেদনকারী কাফরুল থানার উপ-পরিদর্শক (এসআই) মোজাম্মেল হোসেন মিয়া এ তথ্য জানান।

তিনি পরিবর্তন ডটকমকে জানান, কুদ্দুস ইউনিফর্ম পরিহিত অবস্থায় ভোরে ডিউটিতে যাওয়ার সময় মিরপুর-১৪ পুলিশ লাইনে পিকআপভ্যানে উঠে নিজের ইস্যু করা এসএমজি দিয়ে বুকে গুলি চালান। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তার বুকে দুটি ছিদ্র দেখা গেছে। তার জন্য ইস্যুকৃত এসএমজিটি মৃতদেহের পাশেই পড়েছিল।

এসআই মোজাম্মেল আরো বলেন, কয়েকদিন ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন কুদ্দুস। ধারণা করা হচ্ছে, সে কারণেই নিজের বরাদ্দ করা অস্ত্র দিয়ে বুকে গুলি চালিয়ে আত্মহত্যা করেন তিনি। ময়নাতদন্তের জন্য মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

কুদ্দুস মিরপুর পুলিশলাইন ব্যারাকে থাকতেন এবং তার পদবি ছিল নায়েক। কুদ্দুসের বাবার নাম শাহ আব্দুল ওয়াহাব। তিনিও পুলিশ সদস্য ছিলেন। ২০১২ সালে তিনি মারা যান।

কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিমুজ্জামান জানান, মৃত্যুর আগে কুদ্দুস ফেসবুকে একটা স্ট্যাটাস দেন। ধারণা করা হচ্ছে, তিনি নিজেই এই পোস্টটি দিয়েছিলেন এবং এর ফলশ্রুতিতেই আত্মহত্যা করেন। এ বিষয়ে আরো বিস্তারিত জানার চেষ্টা চলছে।

পিএসএস/এইচআর
আরও পড়ুন...
ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বুকে গুলি করে পুলিশ সদস্যের আত্মহত্যা

 

রাজধানী: আরও পড়ুন

আরও