ঢাকাকে সাজাতে আতিককে যে পরামর্শ দিলেন রুবানা হক

ঢাকা, বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০ | ৭ ফাল্গুন ১৪২৬

ঢাকাকে সাজাতে আতিককে যে পরামর্শ দিলেন রুবানা হক

পরিবর্তন প্রতিবেদক ৫:২১ অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০২০

ঢাকাকে সাজাতে আতিককে যে পরামর্শ দিলেন রুবানা হক

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী আতিকুল ইসলামকে পথভ্রষ্ট না হওয়ার পরামর্শ দিয়েছেন বিজিএমইএ’র সভাপতি রুবানা হক।

এসময় ঢাকাকে ঢেলে সাজানোর জন্য মেয়র প্রার্থী আতিকুল ইসলামকে ১০ পরামর্শ দিয়েছেন উত্তর সিটির প্রয়াত মেয়র আনিসুল হকের স্ত্রী।

মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর রাওয়া কনভেনশন হলে ‘শহর নিয়ে ব্যবসায়ীদের প্রত্যাশা’ শীর্ষক সভায় ওই ১০ পরামর্শ তুলে ধরেন রুবানা হক।

পরামর্শগুলো হলো— নারীবান্ধব শহর, নারীদের জন্য পাবলিক টয়লেট, ঢাকাকে ঢেলে সাজানো, জলাশয় পুনরুদ্ধার, হাঁটার জায়গা, বায়ুদূষণ বন্ধ, ২৬টি সংগঠনকে এক সুতায় গাঁথা, পলিথিনমুক্ত ঢাকা, পর্যাপ্ত মাঠ নির্মাণ এবং তোষামোদকারীদের থেকে দূরে থাকা।

রুবানা হক বলেন, আমি কোনোদিন তোষামোদকারীদের আনিসের কাছে ভিড় করতে দেইনি। আতিক ভাই আমাদের খুব শ্রদ্ধার, তাকে যেন আমরা কেউ নষ্ট না করি।

তিনি বলেন, আপনি পথভ্রষ্ট হবেন না। কারো তোষামোদিতে তলিয়ে যাবেন না।

এ সময় মেয়র প্রার্থী অতিকুল ইসলামসহ বিকেএমইএর ভারপ্রাপ্ত সভাপতি হাতেম আলী, এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি এ কে আজাদ, মহিউদ্দিন আহমেদ, বিজিএমইএয়ের সাবেক সভাপতি সিদ্দিকুর রহমান, ব্যবসায়ী আনিসুর রহমান সিনহা প্রমুখ উপস্থিত ছিলেন।

ওএস/এসবি

 

রাজধানী: আরও পড়ুন

আরও