রাজধানীতে কাজের মেয়েকে খুন্তি ছ্যাঁকা, গৃহকর্তা আটক

ঢাকা, শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০ | ১৭ ফাল্গুন ১৪২৬

রাজধানীতে কাজের মেয়েকে খুন্তি ছ্যাঁকা, গৃহকর্তা আটক

ঢামেক প্রতিনিধি ৯:১৫ অপরাহ্ণ, জানুয়ারি ১৮, ২০২০

রাজধানীতে কাজের মেয়েকে খুন্তি ছ্যাঁকা, গৃহকর্তা আটক

রাজধানীর যাত্রাবাড়ী  কুতুবখালিতে কাজের মেয়ে মালাকে (১০) খুন্তির ছ্যাঁকাসহ শারীরিক নির্যাতন করার অভিযোগ উঠেছে গৃহকর্ত্রীর বিরুদ্ধে। নির্যাতনের শিকার মালাকে উদ্ধার করে শুক্রবার দিবাগতরাত ৩টায় ঢাকা মেডিকেলের  বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি বিভাগে ভর্তি করা হয়েছে।

এঘটনায় গৃহকর্তাকে আটক করেছে পুলিশ। তবে গৃহকর্ত্রী পলাতক রয়েছে। পলাতক গৃহকর্ত্রী ঢামেকের  বার্ন  ইউনিটের  সেবিকা (নার্স) দিলায়ারা বলে জানা গেছে।

গৃহকর্মীর খালা সুমা জানান, গত  এক সপ্তাহ  আগে   নার্সের   বাবা গ্রাম থেকে  দুইটি   মুরগি  নিয়ে  আসেন। সেখান থেকে  একটি   মুরগি  রান্না করে। আর  একটি  মুরগি  ফ্রিজে  রাখেন।  পরবর্তীতে ঐ মুরগি  ফ্রিজে  না পাওয়া  গেলে   চুরির   অভিযোগে  নির্যাতন করতে থাকে। তার দুই  উরুতে খুন্তি দিয়ে ছ্যাঁকা দেয় ও  তাকে  মারধর  করে।

তার  খালা  সুমা  আরো জানান,  আমরা যাত্রাবাড়ী   থানায়   একটি মামলা দায়ের করেছি। ঐ বাসায়  দুই বছর  ধরে  কাজ  করে মালা।

আহত মালা পটুয়াখালী জেলার দশমিনা  উপজেলার  হাজিরা  গ্রামের   রমিজ মিয়ার মেয়ে।

যাত্রাবাড়ী  থানার  পরিদর্শক (ওসি )   মাঝারুল ইসলাম জানান, এই  ঘটনায়  থানায় একটি মামলা হয়েছে। গৃহকর্তা রাজীবকে আটক করা হয়েছে। গৃহকর্ত্রী পলাতক রয়েছে।

এমআর/ এইচকে

 

রাজধানী: আরও পড়ুন

আরও