লালবাগে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

ঢাকা, শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০ | ১৭ ফাল্গুন ১৪২৬

লালবাগে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

ঢামেক প্রতিবেদক ৭:২৮ অপরাহ্ণ, জানুয়ারি ১৫, ২০২০

লালবাগে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

রাজধানীর লালবাগে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। তার নাম তানিয়া আক্তার রুমি (২৩)।

ময়নাতদন্তের জন্য মৃতদেহটি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘মৃতের গলায় কালো দাগ রয়েছে। জিজ্ঞেসাবাদের জন্য মৃতের স্বামীকে আটক করা হয়েছে।’

তানিয়া আক্তার রুমি গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার দুর্ঘাপুর গ্রামের রুহুল আমিনের মেয়ে। বর্তমানে লালবাগের পূর্ব ইসলামবাগ সিরাজের বাড়ির ৬ষ্ঠ তলার ভাড়া বাসায় স্বামী সাহেদ হাসানের সাথে থাকতেন।

মৃতের স্বামী সাহেদ হাসান জানান, ‘তানিয়া তার ২য় স্ত্রী, এ সংসারে তাসিন নামে আড়াই বছরের এক ছেলে রয়েছে। বুধবার দুপুরে তিনি ছেলেকে নিয়ে খাওয়া-দাওয়া করছিলেন, সে সময় তার ভাড়া বাসার সাবলেটের কক্ষে তানিয়া ভেতর দিয়ে দরজা বন্ধ করে রাখে। এসময় কোনো সাড়াশব্দ না পেয়ে ডাকাডাকি করেন। পরে সাবলেটের কক্ষে পাটিশনের উপর দিয়ে সন্তানকে দিয়ে দরজা খুলে দেখতে পান তানিয়া মেঝেতে পড়ে আছে, পাশে একটি চেয়ার পড়ে ছিলো।

পরে সেখান থেকে দ্রুত তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক তাকে বিকাল পাঁচটায় মৃত ঘোষণা করেন এবং ময়নাতদন্তের নির্দেশ দেন।

পুলিশ কর্মকর্তা বাচ্চু মিয়া বলেন, মেয়েটির গলায় কালো দাগ রয়েছে। তার স্বামী জানিয়েছেন সে চেয়ার থেকে পড়ে গেছে। বিষয়টি রহস্যজনক। ঘটনাটি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে। তদন্তের পর সংশ্লিষ্ট থানা বলতে পারবেন মৃত্যুর রহস্য। এছাড়াও ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

এইচআর

 

রাজধানী: আরও পড়ুন

আরও