রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

ঢাকা, সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০ | ১২ ফাল্গুন ১৪২৬

রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

পরিবর্তন প্রতিবেদক ১১:৪৯ পূর্বাহ্ণ, জানুয়ারি ১২, ২০২০

রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

রাজধানীর মালিবাগে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ইকবাল আহমেদ (৪৫) নামে এক যুবক নিহত হয়েছেন। আজ রোববার সকাল সোয়া ৭টার দিকে মালিবাগ রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে।

এ সময় রাফিজা জেসমিন (২৯) ও মাসনুর হাসান (২২) নামে দু্ই জন আহত হয়েছেন। তারা সম্পর্কে ভাই-বোন। এ ছাড়া ওই ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন।

র‌্যাবের দাবি, নিহত ও আহতরা মাদক ব্যবসায়ী। বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে ১ লাখ পিস ইয়াবা, ১ লাখ ৭৯ হাজার টাকা ও একটি পিস্ত উদ্ধার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-২ এর বিশেষ কোম্পানি কমান্ডার মহিউদ্দিন ফারুকী বলেন, গোপন সংবাদে কক্সবাজার থেকে ইয়াবার একটি বড় চালান আসার খবর পেয়ে র‌্যাবের একটি দল সিদ্ধিরগঞ্জে অবস্থান নেয়। পরে সোহাগ পরিবহনের একটি বাসকে অনুসরণ করে মালিবাগে আসে র‌্যাব। বাসটি কাউন্টারে থামার পর সব যাত্রী নেমে নিজ নিজ গন্তব্যে চলে গেলেও ইকবাল আহমেদ ১৪টি লাগেজ নিয়ে কাউন্টারের সামনে অপেক্ষা করতে থাকেন।

তিনি বলেন, কিছুক্ষণ পর দুটি প্রাইভেটকারে ঘটনাস্থলে আসেন রাফিজা ও মাসনুর। এ সময় র‌্যাব তাদের ঘিরে ধরলে ইকবাল আহমেদ র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে।

পরে র‌্যাবও পাল্টা গুলি চালালে তিন জন আহত হয়। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ইকবালকে মৃত ঘোষণা করেন। 

ওএস/আরপি

 
.


আলোচিত সংবাদ