রাজধানীতে দুই যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন

ঢাকা, রবিবার, ২৬ জানুয়ারি ২০২০ | ১৩ মাঘ ১৪২৬

রাজধানীতে দুই যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন

পরিবর্তন প্রতিবেদক ৫:০৪ অপরাহ্ণ, ডিসেম্বর ০৭, ২০১৯

রাজধানীতে দুই যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন

রাজধানীর কারওয়ান বাজার ও কুর্মিটোলায় দুইটি বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শনিবার দুপুরে এ ঘটনা ঘটে। আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়।

বিকালে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদর দফতরের দায়িত্বরত কর্মকর্তা লিমা খানম পরিবর্তন ডটকমকে বলেন, দুপুর পৌনে তিনটার দিকে কারওয়ান বাজারে ট্রাস্ট পরিবহনের একটি বাসে আগুন লাগে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিভিয়ে বাসটি সেখান থেকে সরিয়ে ফেলা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, হঠাৎ বাসটির ইঞ্জিন থেকে ধোঁয়া বের হতে থাকে। এ সময় আতঙ্কে যাত্রীরা সবাই বাস থেকে নেমে যান। এর কিছুক্ষণ পরই বাসটিতে আগুন ধরে যায়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিভিয়ে ফেলে। এ সময় শাহবাগ-ফার্মগেট সড়কে তীব্র যানজট সৃষ্টি হয়।

প্রায় একই সময় কুর্মিটোলায় বিমানবন্দর সড়কে একটি বিআরটিসি দোতলা বাসে আগুন লেগে যায়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়। ততক্ষণে পুরো বাস পুড়ে ছাই হয়ে যায়।

কি কারণে প্রায় একই সময় রাজধানীর দুইটি পয়েন্টে বাসে আগুন লাগলো, তাৎক্ষণিকভাবে সে তথ্য জানাতে পারেননি ফায়ার সার্ভিসের কর্মকর্তা লিমা।

পিএসএস/এসবি

 

রাজধানী: আরও পড়ুন

আরও