মিলার সাবেক স্বামী সানজারীর শরীরে এসিড নিক্ষেপ
Back to Top

ঢাকা, রবিবার, ১২ জুলাই ২০২০ | ২৮ আষাঢ় ১৪২৭

মিলার সাবেক স্বামী সানজারীর শরীরে এসিড নিক্ষেপ

পরিবর্তন প্রতিবেদক ১২:৪৪ পূর্বাহ্ণ, জুন ০৩, ২০১৯

মিলার সাবেক স্বামী সানজারীর শরীরে এসিড নিক্ষেপ

সঙ্গীত শিল্পী মিলার সাবেক স্বামী পাইলট পারভেজ সানজারীর শরীরে এসিড নিক্ষেপ করা হয়েছে।

রোববার রাত ৮টার দিকে রাজধানীর উত্তরায় তার বাসা থেকে কিছুটা দূরে কে বা কারা তার গায়ে এসিড নিক্ষেপ করে।

এতে সানজারীর হাতের কিছু অংশ পুড়ে যায়। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) বার্ন ইউনিটে চিকিৎসা নিচ্ছেন।

আনসারীর ছোট ভাই এস এম আর রহমান পরিবর্তন ডটকমকে জানান, উত্তরার বাসা থেকে কিছুটা দূরে সানজারীর পথরোধ করা হয়। এ সময় মোটরসাইকেলে আসা এক ব্যক্তি তার শরীরে এসিড নিক্ষেপ করে। এতে তার দুহাতের কিছু অংশ পুড়ে যায়। ক্ষতিগ্রস্ত হয় তার পরনের জিন্স প্যান্ট।পরে তাকে উদ্ধার করে ঢামেকের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

অন্যদিকে পারভেজ সানজারী পরিবর্তন ডটকমকে বলেন, গত এক বছর আগে মিলার সাথে তার বিবাহ বিচ্ছেদ হয়। এরপর থেকে বিভিন্ন সময় তাকে হুমকি দিয়ে আসছে তার সাবেক স্ত্রী।

তার ধারণা, তার সাবেক স্ত্রীর ইশারায় এই ঘটনাটি ঘটানো হয়েছে।

প্রসঙ্গত, জনপ্রিয় সঙ্গীতশিল্পী মিলা ইসলাম ২০১৭ সালের মে মাসে পারিবারিকভাবে বিয়ে করেছিলেন বৈমানিক পারভেজ সানজারীকে। বিয়ের পর একটা সময় তারা জড়িয়ে যান সংসার জীবনের দ্বন্দ্ব-বিবাদে। নারী নির্যাতন-যৌতুকের অভিযোগ এনে স্বামী সানজারীর বিরুদ্ধে মামলাও করেন মিলা।

সবশেষে সংসার জীবনের ইতি টানেন জনপ্রিয় এই পপ শিল্পী।

অন্যদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা অপপ্রচার ও মানহানির অভিযোগে মিলার বিরুদ্ধে চলতি বছরের ২১ এপ্রিল ডিজিটাল সিকিউরিটি অ্যাক্টে মামলা করেন তার সাবেক স্বামী পারভেজ সানজারী।

এমআর/পিএসএস/এআরই

আরও পড়ুন

মিলার বিরুদ্ধে সাবেক স্বামীর মামলা

 

: আরও পড়ুন

আরও