খিলগাঁওয়ে অবসরপ্রাপ্ত এএসপির পূত্রবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

ঢাকা, রবিবার, ২০ মে ২০১৮ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৫

খিলগাঁওয়ে অবসরপ্রাপ্ত এএসপির পূত্রবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

পরিবর্তন প্রতিবেদক ১:২৪ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০১৮

print
খিলগাঁওয়ে অবসরপ্রাপ্ত এএসপির পূত্রবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

রাজধানীর খিলগাঁওয়ের পূর্ব গোড়ানে পুলিশের অবসরপ্রাপ্ত সিনিয়র এএসপি আমির হোসেন পাটোয়ারীর পুত্রবধূ রাজিয়া সুলতানা রিফার (১৯) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। 

বুধবার রাতে পূর্ব গোড়ানের ১৮৩ নং বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত রিফার স্বামীর নাম আবির হোসেন। রিফার বাবা ইকবাল হোসেন গার্মেন্টসে চাকরি করেন। তার বাড়ি ফেনীর ছাগলনাইয়ার লক্ষ্মীপুর ইউনিয়নের রাজানগর গ্রামে। রিফার পরিবার দাবি করেছে তাকে হত্যা করা হয়েছে।
 
রিফার চাচা আলমগীর হোসেন পরিবর্তন ডটকমকে বলেন, এক বছর আগে রেজিস্ট্রি করে রিফা ও আবিরের। তারা এক সাথে সংসার করলেও চলতি মাসের ২১-২৩ ফেব্রুয়ারি আনুষ্ঠানিকভাবে তাকে উঠিয়ে নেয়ার কথা ছিল।  
 
তিনি বলেন, অনুষ্ঠানের দিন ঘনিয়ে আসলো। হঠাৎ আমাদের মেয়ে কেন আত্মহত্যা করবে? দীর্ঘ এক বছর ধরে সংসার করছে। নিশ্চয়ই এমন কিছু ঘটেছে যাতে সে আত্মহত্যা করতে বাধ্য হয়েছে। নয়তো তাকে হত্যা করা হয়েছে।
 
খিলগাঁও থানার ইন্সপেক্টর (তদন্ত) জাহাঙ্গীর আলম পরিবর্তন ডটকমকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ওই তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে আমরা এটিকে আত্মহত্যা হিসেবেই ধরে নিয়েছি। তবে পারিবারিক কলহের কথা শোনা যাচ্ছে। তদন্ত চলছে। ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়ার পরই মৃত্যুর আসল কারণ জানা যাবে।
 
পিএসএস/আরজি
 
.




আলোচিত সংবাদ

nilsagor ad