জিতে নিন ইউনিসেল ফাউন্ডেশন প্রোগ্রামে ১০০ ভাগ স্কলারশিপ

ঢাকা, শনিবার, ২০ জানুয়ারি ২০১৮ | ৭ মাঘ ১৪২৪

জিতে নিন ইউনিসেল ফাউন্ডেশন প্রোগ্রামে ১০০ ভাগ স্কলারশিপ

পরিবর্তন প্রতিবেদক ৫:৪৬ অপরাহ্ণ, ডিসেম্বর ০৯, ২০১৭

print
জিতে নিন ইউনিসেল ফাউন্ডেশন প্রোগ্রামে ১০০ ভাগ স্কলারশিপ

বিজয়ের মাসে ‘ফ্রেম ইউর ফিউচার’ স্কলারশিপ প্রতিযোগিতার মাধ্যমে ফাউন্ডেশন প্রোগ্রামে ১০০ ভাগ স্কলারশিপ নিয়ে আসছে মালয়েশিয়ার প্রথম রাষ্ট্রীয় বিশ্ববিদ্যালয় ইউনিসেল (ইউনিভার্সিটি সেলানগর)। পাঁচ ভাগ্যবান বিজয়ী পাবেন এই স্কলারশিপ। ইউনিসেল’র এই উদ্যোগে মিডিয়া পার্টনার হয়েছে দেশের শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল পরিবর্তন ডটকম।

এসএসসি এবং ‘ও’ লেভেল শেষ করেই ফাউন্ডেশন প্রোগ্রামে ভর্তি হওয়া যাবে। এক বছরের ফাউন্ডেশন প্রোগ্রাম সফলভাবে শেষ করতে পারলে রয়েছে ইউনিসেল’র বাংলাদেশ ক্যাম্পাস কিংবা মালয়েশিয়ার যে কোনো বিশ্ববিদ্যালয়ে অনার্সে পড়াশোনার সুযোগ।

ইউনিসেল আপনাকে দিচ্ছে বিশ্বমানের শিক্ষা। আর সঙ্গে রয়েছে যে কোনো প্রতিষ্ঠানের মাধ্যমে অর্থ পাঠানোর সুযোগও। তাই দেরি না করে ২০ ডিসেম্বরের মধ্যে প্রতিযোগিতায় নাম লিখিয়ে নিন।

প্রতিযোগিতার বিষয় ও নিয়ম:
১. ক্যাপশনসহ ইউনিসেল বাংলাদেশ’র ফেসবুক পেজ (https://www.facebook.com/UNISEL.Bangladesh/ ) লাইক এবং শেয়ার করুন। ব্যবহার করুন হ্যাশট্যাগ- '#FrameYourFuture,#ScholarshipContest#UniselBD'

২. শেয়ার করুন ইউনিসেল বাংলাদেশ’র অফিসিয়াল ওয়েবসাইটের লিংক- (http://uniselbd.org/).

৩. আবেদনপত্রে দেয়া প্রশ্নপত্র পূরণ করুন। আবেদনপত্র- (http://application.uniselbd.org/).

৪. অনলাইনে আবেদনের মাধ্যমে আপনার একাডেমিক সনদ জমা দিন। অনলাইন আবেদন- (http://application.uniselbd.org/).

তাই ‘পরিবর্তনশীল বিশ্বের ভবিষ্যৎ নেতা’ হতে চাইলে দ্রুত এগিয়ে আসুন আর অংশ নিন ইউনিসেল বাংলাদেশ’র ‘ফ্রেম ইউর ফিউচার’ স্কলারশিপ প্রতিযোগিতায়।

‘FRAME your FUTURE' Scholarship Contest for the month of Victory of 2017 by UNISEL BANGLADESH.

Universiti Selangor (UNISEL) Bangladesh is offering you a chance to win up-to 100% SCHOLARSHIP in FOUNDATION Programme!! Students can enroll in Foundation program right after completion of O level/SSC. After successfully completing foundation programme in ONE YEAR, Students will get admission in Bachelor’s programmes in UNISEL Bangladesh or any other universities of Malaysia. Do not miss the opportunity of studying in the very first offshore campus of the first state university of Malaysia, Universiti Selangor. 

Take part in this CONTEST as we are allowing credit transfer from any institute and offering you the GLOBAL STANDARD of education.

***Deadline – 20th December 2017

The Basic Rules of the scholarship contest are -
1. Like & Share the facebook page of UNISEL Bangladesh with a caption '#FrameYourFuture,#ScholarshipContest#UniselBD'- (https://www.facebook.com/UNISEL.Bangladesh/ )

2. Share the official website link of UNISEL Bangladesh (http://uniselbd.org/)

3. Fill up the Questionnaire given in the application form- (http://application.uniselbd.org/).

4. Submit your transcripts via this online application form- (http://application.uniselbd.org/).

So, if you want to be the "FUTURE LEADER OF TRANSFORMATION", gear up and take part in this 'FRAME YOUR FUTURE' Scholarship Contest by UNISEL BANGLADESH.

এমএসআই

print
 
.

আলোচিত সংবাদ

nilsagor ad