'নারীর শরীরের চেয়ে নৈসর্গিক পৃথিবীতে আর কিছু নেই'

ঢাকা, শনিবার, ২৬ মে ২০১৮ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৫

'নারীর শরীরের চেয়ে নৈসর্গিক পৃথিবীতে আর কিছু নেই'

পরিবর্তন ডেস্ক ৪:০০ অপরাহ্ণ, জানুয়ারি ১৭, ২০১৮

print
'নারীর শরীরের চেয়ে নৈসর্গিক পৃথিবীতে আর কিছু নেই'

সবে সবে মুক্তি পেয়েছে ‘গড, সেক্স অ্যান্ড ট্রুথ’-এর ট্রেলার। পরিচালক রাম গোপাল বর্মার ওই সিনেমার ট্রেলার মুক্তি পাওয়ার পর পরই বিতর্ক শুরু হয়েছে বেশ কিছু মহলে। পর্নস্টার মিয়া মালকোভাকে নিয়ে রাম গোপাল বর্মা কীভাবে নগ্নতাকে খুল্লামখুল্লা করে প্রকাশ্যে আনলেন, তা নিয়ে শুরু হয়েছে বিতর্ক। কিন্তু, এসব বিতর্কের মাঝেই ‘গড, সেক্স অ্যান্ড ট্রুথ’-এর শুটিং এবং তার বিষয়বস্তু নিয়ে মুখ খুললেন পরিচালক রাম গোপাল বর্মা। বুধবার এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের জিনিউজ পত্রিকা।

সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে রাম গোপাল বলেন, ‘নারী শরীরের চেয়ে নৈসর্গিক কিছু এই পৃথিবীতে আর কিছু নেই। পৃথিবীতে এমন কোনও শিল্প বা ভাস্কর্যও নেই, যা নারী শরীরের চেয়ে সুন্দর।’ যদিও বলিউডের জনপ্রিয় পরিচালকের ওই মন্তব্যের পর এখনও পর্যন্ত এ বিষয়ে কেউ পাল্টা কিছু বলেননি বলে খবর।

এদিকে ইউরোপে বসেই ‘গড, সেক্স অ্যান্ড ট্রুথ’-এর শুটিং সেরেছেন রাম গোপাল বর্মা। পর্নস্টার মিয়া মালকোভাকে নিয়েই বিদেশে বসে ওই সিনেমার সমস্ত শুটিং সারেন বলিউডের ওই পরিচালক। ২৬ জানুয়ারি রাম গোপাল বর্মার ওই সিনেমা মুক্তি পাবে বলে জানা যাচ্ছে।

এদিকে ‘গড, সেক্স অ্যান্ড ট্রুথ’ কোনও পূর্ণ দৈর্ঘের সিনেমা নয়, কোনও শর্ট ফিল্ম নয় আবার কোনও ওয়েব সিরিজও নয় বলে ট্রেলার মুক্তির পর মন্তব্য করেন রাম গোপাল বর্মা। সিনেমার বিষয়বস্তু আদতে কী, তা জানার জন্য ২৬ জানুয়ারি পর্যন্ত অপেক্ষা করতেই হবে।

জিজাক/

 
.

Best Electronics Products



আলোচিত সংবাদ