কম দিনে শুট হয়েও বক্স-অফিস হিট যেসব ছবি

ঢাকা, মঙ্গলবার, ২৩ জানুয়ারি ২০১৮ | ১০ মাঘ ১৪২৪

কম দিনে শুট হয়েও বক্স-অফিস হিট যেসব ছবি

পরিবর্তন ডেস্ক ৩:৫০ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০১৮

print
কম দিনে শুট হয়েও বক্স-অফিস হিট যেসব ছবি

অপূর্ব আউটডোর, গেলাস উপুড় গ্ল্যামার, মারকাটারি স্টাইল হয়তো নেই, তবুও ছোট বাজেটের অনেক ছবিই বক্স অফিসে সাড়া জাগিয়েছিল। এই ছবিগুলো তৈরিও হয়েছে খুব কম সময়ের মধ্যে। স্টারডমে(তারকা খ্যাতিতে) এরাও কম যায় না কোনওমতেই। ভারতের আনন্দবাজার পত্রিকার খবর অনুযায়ী এক ঝলকে দেখে নিন খুব অল্প সময় তৈরি সফল ছবিগুলোর নাম। 

জলি এলএলবি ২: অভিনয় এবং স্টাইলের যুগলবন্দি ‘খিলাড়ি’ অক্ষয় কুমার। এই সিনেমার মুখ্য চরিত্রও তাকে ঘিরে। মাত্র ৩০ দিনের মধ্যে শুটিং শেষ করে রেকর্ড করেছে পরিচালক সুভাষ কাপুরের ‘জলি এলএলবি ২’। 

হারামখোর: গুজরাতের একটি ছোট গ্রামে এই ছবির শুট হয়েছিল। মাত্র ১৬ দিনের ব্যবধানে শুটিং শেষ করে মুক্তি পেয়েছিল নওয়াজউদ্দিন সিদ্দিকি অভিনীত ‘হারামখোর’।

বরেলী কি বরফি: ত্রিকোণ প্রেমের গল্প নিয়ে তৈরি রাজকুমার রাও, আয়ুষ্মান খুরানা এব‌ং কৃতি শ্যানন অভিনীত ‘বরেলী কি বরফি’। উত্তরপ্রদেশের বরেলী এবং লখনৌতে মাত্র দু’মাসে শুটিং হয়েছিল গোটা ছবিটি।

তনু ওয়েডস মনু রিটার্নস: ছবিটিতে কঙ্গনা রানাওয়াতের দুরন্ত অভিনয় সাড়া জাগিয়েছিল দর্শকমহলে। মাত্র ৩০ দিনের ব্যবধানে ছবিটি শুট হয়েছিল।

কি অ্যান্ড কা: অর্জুন-কারিনার অনস্ক্রিন কেমিষ্ট্রি এই ছবির মুখ্য আকর্ষণ। একজন আদর্শ হোমমেকারের ভূমিকায় অর্জুন কাপুরের অভিনয় মনে রাখার মতো। মাত্র ৪৫ দিনে গোটা ছবিটি শুট হয়েছিল। 

হাউসফুল ৩: বক্স-অফিসে ১০০ কোটির ব্যবসা করেছিল সাজিদ-ফারহাদ পরিচালিত এই ভরপুর কমেডি ছবি। মাত্র ৩৮ দিলে শুট হয়েছিল অক্ষয় কুমার, অভিষেক বচ্চন এবং রিতেশ দেশমুখ অভিনীত ‘হাউসফুল ৩’।

জিজাক/

print
 
.

আলোচিত সংবাদ

nilsagor ad