'পদ্মাবত'-এর মুক্তি নিয়ে চটেছেন অক্ষয়!

ঢাকা, মঙ্গলবার, ২৩ জানুয়ারি ২০১৮ | ১০ মাঘ ১৪২৪

'পদ্মাবত'-এর মুক্তি নিয়ে চটেছেন অক্ষয়!

পরিবর্তন ডেস্ক: ৮:৪৬ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৩, ২০১৮

print
'পদ্মাবত'-এর মুক্তি নিয়ে চটেছেন অক্ষয়!

অনেক ঝড়ঝাপ্টা পর অবশেষে মুক্তি পাচ্ছে সঞ্জয় লীলা বানশালীর 'পদ্মাবত' ওরফে 'পদ্মাবতী'। মুক্তির দিনও ঠিক হয়ে গেছে। আর 'পদ্মাবত'র মুক্তি নিয়েই বেজায় খাপ্পা বলিউডের খিলাড়ি অক্ষয়। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের জিনিউজ পত্রিকা।

কিন্তু ভাবছেন তো 'পদ্মাবত'-এর মুক্তি নিয়ে হঠাৎ অক্ষয়ের চটে যাওয়ার কী হল?

আসলে সমস্যা 'পদ্মাবত'-এর  মুক্তি নিয়ে নয়, মুক্তির দিন নিয়ে। এত পানি ঘোলার শেষপর্যন্ত ২৫ জানুয়ারি সিনেমাটি মুক্তি পাচ্ছে। আর ওই একই দিনেই মুক্তি পাচ্ছে অক্ষয়ের 'প্যাডম্যান'। আর এতেই বেশ বিরক্ত অক্ষয়।

অক্ষয়ের আসন্ন সিনেমা 'প্যাডম্যান'-এ রয়েছে বিশেষ একটি সামাজিক বার্তা। এই সিনেমার মাধ্যমে ঋতুস্রাব নিয়ে একটি গুরুত্বপূর্ণ বার্তা তিনি সমাজের কাছে পৌঁছে দিতে চান। আর তার উপর এটি অক্ষয়পত্নী টুইঙ্কেলের প্রযোজনা সংস্থার ব্যানারের তৈরি প্রথম সিনেমা। আর তাই অক্ষয় চেয়েছিলেন 'প্যাডম্যান' যেদিন মুক্তি পাবে, সেদিন যেন অন্য আর কোনও বলিউড ফিল্ম মুক্তি না পায়। কিন্তু সেটা হচ্ছে না। 'প্যাডম্যান'এর সঙ্গেই মুক্তি পাচ্ছে বানশালীর 'পদ্মাবত'-এর মতো বহুচর্চিত সিনেমা।

ইতিমধ্যেই বানশালীর কাছে 'পদ্মাবত'র মুক্তির দিন পরিবর্তন করার অনুরোধ জানিয়েছেন অক্ষয়। তবে সিনেমাটির মুক্তি নিয়ে যেসব পরিস্থিতির সম্মুখীন তাদের হতে হয়েছে, সেকথা জানিয়ে অক্ষয়ের এই অনুরোধ তারা রাখতে পারছেন না বলেই জানিয়ে দিয়েছেন বানশালী।

তবে অক্ষয় জানিয়েছেন তিনি তার সিনেমার বিষয়বস্তু নিয়ে আত্মবিশ্বাসী। তার কথায়, যে বিষয়ের উপর ভিত্তি করে 'প্যাডম্যান' তৈরি হয়েছে তাতে তা দর্শকদের মধ্যে সাড়া ফেলবে।

তিনি বলেন, 'সব সিনেমার নিজের পছন্দ মতো দিনে মুক্তি পাওয়ার অধিকার রয়েছে। আমি 'প্যাডম্যান' এবং 'পদ্মাবত' দু'টোর মুক্তি নিয়েই খুশি।'

জিজাক/

print
 
.

আলোচিত সংবাদ

nilsagor ad