শিল্পা শিন্দেকে চুমু খাচ্ছেন হিনা খান! ঘটনা কি?

ঢাকা, সোমবার, ২২ জানুয়ারি ২০১৮ | ৯ মাঘ ১৪২৪

শিল্পা শিন্দেকে চুমু খাচ্ছেন হিনা খান! ঘটনা কি?

পরিবর্তন ডেস্ক ৩:১১ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০১৮

print
শিল্পা শিন্দেকে চুমু খাচ্ছেন হিনা খান! ঘটনা কি?

বিগ বসের ঘরে নারা রং-ঢং এবং ড্রামার শেষ নেই। এবার বসের ঘরে নতুন ড্রামা তৈরি হয়েছে দুই ড্রামা কুইন শিল্পা শিন্দেকে এবং হিনা খানকে ঘিরে। শো-এর শেষ সপ্তাহে এসে তাদের প্রেম এত উথলে উঠছে কেনো? দুই ‘দা-কুমড়া’র মাঝে এতো প্রেমের কারণ কি? শেষ সপ্তাহে এসেও হাই ভেল্টেজ ড্রামার অন্ত নেই বিগ বসের বাড়িতে।

পরম প্রতিপক্ষ থেকে প্রাণের বান্ধবীতে রূপান্তরিত হয়েছেন বিগ বস দুই সেলেব হিনা খান এবং শিল্পা শিন্দে। এতটাই কাছাকাছি এসে গেছেন দু’জন যে, পরস্পরকে চুমু খেতেও বাদ রাখেননি। জড়াজড়ি করাও চলছে প্রতি মুহূর্তে। তাহলে কি সকল শত্রুতা ভুলে গিয়েছেন দুই ‘বাঘের মাসী’?

তেমনটা মটেও না, শত্রুতা ভোলেননি দুই জনের কেউই। তাদের দেয়া বর্তমান টাস্ক পরফরর্ম্যান্সের জন্যই এত গলায় গলায় বন্ধুত্ব পাতিয়েছেন হিনা-শিল্পা,

দেখা যায় যে, সিজনের শেষ সপ্তাহের টাস্কের দায়িত্ব বিকাশ গুপ্তর কাঁধে পড়ে। এবং বিকাশ দুই অভিনেত্রীকে পরস্পরের সঙ্গে জড়িয়ে থাকার হুকুম দেন তিনি। দশ মিনিট পরপর পরস্পরকে চুমু খাওয়ার কথাও জানান বিকাশ।

এছাড়া আরো শর্ত ছিল, শাড়ি পড়েই সব কাজ করতে হবে দুই অভিনেত্রীকে। নিজের অপরিষ্কার জামাও গোছাতে বলেন বিকাশ হিনাকে।

শিল্পার ওপর হুকুম ছিল ‘বাসুন্দি গুজরাতি’ এক জাতিও মিষ্টি বানিয়ে নিজের হাতে বিকাশকে খাওয়ানোর।

এমনটাও দেখা যায়, সহ-প্রতিযোগী পুনীশ শর্মাকে তার চুল কেটে ফেলার আদেশও দেন বিকাশ। অবশ্য এই হুকুমের তামিল করেন না পুনিশ। তিনি বেল টিপে টাস্ক থেকে বেরিয়ে চলে আসেন।।

শো দেখে এটা বুঝা যাচ্ছে যে পূর্বে নিজের উপরে হওয়া সব অন্যায়ের প্রতিশোধ নিচ্ছেন বিকাশ! শেষ সপ্তাহে এসেও বিগ বসের বাড়ির ড্রামা যেন শেষই হতে চাচ্ছে না। তবে সব শত্রুতা, বন্ধুত্ব আসল হোক বা নকল সব ড্রামার অবশান ঘটবে ১৪ জানুয়ারি।

কারণ ১৪ জানুয়ারি রোববার রাতেই হতে চলছে বগ বসের ফাইনাল পর্ব।

ইসি/

print
 
.

আলোচিত সংবাদ

nilsagor ad