রণবীর দীপিকার গোপন বিয়ে!

ঢাকা, মঙ্গলবার, ২৪ অক্টোবর ২০১৭ | ৯ কার্তিক ১৪২৪

রণবীর দীপিকার গোপন বিয়ে!

পরিবর্তন ডেস্ক ৫:৩৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০১৭

print
রণবীর দীপিকার গোপন বিয়ে!

বলিউডে গুঞ্জন ছড়িয়ে পড়েছে ‘পদ্মাবতী’ দীপিকা পাডুকোন এবং রণবীর সিং গোপনে বিয়ে করেছেন। নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কিছু বলতে দেখা না গেলেও কাছের মানুষদের কাছে পরিষ্কার ছিল তারা প্রণয়ে আবদ্ধ। কিন্তু ইদানীং মনে করা হচ্ছে তারা দুজন গোপনে বিয়েও করে ফেলেছেন।

ভারতের প্রভাবশালী পত্রিকা টাইমস অব ইন্ডিয়া একটি প্রতিবেদনে হাতে আংটিসহ দীপিকার বেশ কয়েকটি ছবি প্রকাশ করেছে। ধারণা করা হচ্ছে গোপনে বাগদান ও বিয়ের কাজ শেষ করে ফেলেছেন তারা।

সম্প্রতি বেঙ্গালুরের একটি কমেডি শোতে বোন আনিশা পাডুকোন ও তার বান্ধবীদের সাথে দেখা যায় দীপিকাকে। হাসিখুশি দীপিকার আঙ্গুলে নতুন আংটি চিকচিক করতে দেখা গেছে।

উল্লেখ্য, একই আংটিসহ দীপিকাকে লন্ডনে দেখা গিয়েছিল। রণবীর ও দীপিকা সেখানে গোপনে ছুটি কাটাতে গিয়েছিলেন বলে কাছের জনরা জানায়।

নিজের জন্মদিনে দীপিকাকে নিজের বাসায় নিয়ে আসার জন্য গাড়ি চালিয়ে দীপিকার বাসায় যান রণবীর। তাদের মধ্যকার সম্পর্ক যে খুবই অন্তরঙ্গ সেটা বলার অপেক্ষা রাখেনা।

খুব শীঘ্রই দুজনের অভিনীত ‘পদ্মাবতী’ সিনেমাটি মুক্তি পাবে। সঞ্জয় লীলা বানসালির এ ছবিটি বছরের সেরা ছবির তালিকায় স্থান পেতে পারে বলে আশা করা হচ্ছে। সিনেমার প্রয়োজনে না ব্যক্তিগত প্রয়োজনে নিজেদের সম্পর্ক গোপন রাখছেন এই দুই তারকা সেটা নিশ্চিত করে বলা যাচ্ছেনা।

তবে তাদের প্রেম ও বিয়েতে ভক্তরা বেশ খুশি হবে বলেই ধারণা।

এসবিআই/এএসটি

print
 

আলোচিত সংবাদ

nilsagor ad