সালমানের ইচ্ছেতেই ‘রেস ৩’ থেকে বাদ জন!

ঢাকা, শুক্রবার, ২৪ নভেম্বর ২০১৭ | ১০ অগ্রহায়ণ ১৪২৪

সালমানের ইচ্ছেতেই ‘রেস ৩’ থেকে বাদ জন!

পরিবর্তন ডেস্ক ২:৩৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০১৭

print
সালমানের ইচ্ছেতেই ‘রেস ৩’ থেকে বাদ জন!

বলিউডের সুলতান তিনি। হালফিলের ‘টিউবলাইট’ বক্স অফিসে তেমন সাফল্য দেখাতে পারেননি। তাও তার মহিমাতেই ২০০ কোটি টাকা কামিয়ে ফেলেছে এই ছবি।

.

বলিউড মানেই সালমানের আধিপত্য। যে আধিপত্যের ঠেলা হয়তো অনেকেই সামলে উঠতে পারেন না।

বলিউডে কান পাতলেই শোনা যায়, সালমানের সঙ্গে সম্পর্ক তিক্ত হলে বলিউডে টেকা মুশকিল। তার মর্জি অনুযায়ী ঠিক হয় তার ছবির অন্যান্য শিল্পী। আবার তার মর্জিতে বাদও চলে যেতে পারেন অতি বড় তারকাও। সম্প্রতি এমনটাই হয়েছে জন আব্রাহামের সঙ্গে।

কেমন করে? ‘রেস ৩’ ছবির সৌজন্যে। সালমানের সঙ্গে মনোমালিন্যের জন্যই ‘রেস’এর তৃতীয় মরশুম থেকে বাদ পড়তে হয়েছে জনকে।

আর এটা হয়েছে বহু বছরের একটি বিবাদের জন্য। ঘটনাটি ঘটেছিল ২০১১ সালে।

ওয়ার্ল্ড ট্যুরে গিয়েছিলেন সালমান, জনসহ আরও কয়েকজন তারকা। সেখানে টাকা-পয়সা নিয়ে দুই তারকার মধ্যে ঝামেলা হয়। যার জেরে জন-সালমানের মধ্যে কথাবার্তাই বন্ধ হয়ে গিয়েছিল।

পরে অবশ্য কিছুটা মিটমাট হয়। কোথাও দেখা হলে সৌজন্য বিনিময়ও হয়। কিন্তু চাপা একটা অসন্তোষ রয়েই গিয়েছে। আর তাই বলিউডের ভাইজান খ্যাত সালমানের অপছন্দের তালিকাতেই পড়ে গিয়েছেন জন। সে কারণেই তিনি চান না, ‘রেস ৩’তে জন থাকুক।

ভারতের সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়, ইতোমধ্যেই নিজের বন্ধু সাইফকে হটিয়ে ‘রেস ৩’ এর মুখ্য ভূমিকায় জায়গা করে নিয়েছেন সালমান। এবার জনকেও চান না তিনি। সুতরাং বলিউডের ‘রেস’ ছবিতে একাই সাফল্য দেখাতে আগ্রহী ভাইজান। তবে তাতে তিনি কতটা সফল হবেন, তা নিয়ে বেশ সন্দেহে আছেন বিশেষজ্ঞরা।

জিজাক/আইএম

print
 

আলোচিত সংবাদ

nilsagor ad