বিদ্যুতের বিলে ‘দেখ কেমন লাগে’!

ঢাকা, বুধবার, ২০ সেপ্টেম্বর ২০১৭ | ৫ আশ্বিন ১৪২৪

বিদ্যুতের বিলে ‘দেখ কেমন লাগে’!

পরিবর্তন ডেস্ক ৪:০০ অপরাহ্ণ, জুলাই ১৭, ২০১৭

print
বিদ্যুতের বিলে ‘দেখ কেমন লাগে’!

সিনেমার প্রমোশনে নিত্য নতুন পন্থা আগেও দেখা গিয়েছে। কখনও ষ্টেজ শো তো কখনও বুক লঞ্চ, আবার কখনও ভিডিও গেম লঞ্চ করে সিনেমার প্রমোশন হয়ে থাকে। টালিউড থেকে বলিউড রোজই নতুন নতুন পন্থা অবলম্বন করা হচ্ছে ছবির প্রচারের ক্ষেত্রে।

সম্প্রতি এরকমই একটি ছবির প্রচার শুরু হয়েছে ‘ইলেকট্রিক বিলের’ মাধ্যমে। সিনেমার নাম ‘দেখ কেমন লাগে’। ছবিতে সোহম-শুভশ্রী ছাড়াও অভিনয়ে রয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, সুভাষ মুখোপাধ্যায়, কাঞ্চন মল্লিক, অম্বরিশ ভট্টাচার্য, মীরসহ অন্যান্য কলাকুশলীরা।

বাংলা সিনেমার অবস্থার কথা মাথায় রেখেই বোধহয় এই পথ বেছে নিয়েছেন ছবির পরিচালক সুদেষ্ণা রায় এবং অভিজিৎ গুহ।

যেহেতু বিদ্যুৎ বিল সকল মানুষের কাছে পৌঁছায়, আর ঘরে বসেই মানুষ জানতে পারবে এই ছবির ব্যাপারে তাই এই অভিনব পথ বেছে নিয়েছে ছবির টিম। তবে বিদ্যুৎ এর বিল দেখে যেখানে অনেকেই শক খাওয়ার মতো অবস্থা হয়, সেখানে ‘দেখ কেমন লাগে’ কথার ব্যবহার যেন এককথায় অনবদ্য৷

ভারতের কলকাতা২৪ পত্রিকার খবরে বলা হয়, পাশাপাশি ‘জগ্গা জাসুস’ ছবিটি নিয়েও নানা জল্পনা কল্পনা চলছিল বহুদিন ধরে। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবিটি। ছবিটিতে রয়েছে বলিউডের জনপ্রিয় ‘কাপল’ রণবীর এবং ক্যাটরিনা।

অনুরাগ বসু পরিচালিত এই ছবিতে রয়েছে প্রায় ২৯টি গান। যেহেতু মিউজিক্যাল রোমান্টিক মুভি এটি তাই এতগুলো গান রয়েছে ছবিটিতে। এই ছবির প্রচারও হয়েছিল জোরকদমে। কলকাতায় গিয়েও ছবির প্রচার করেছিল ছবির টিম। তবে এবার ‘আমুল বাটার’ এর পোস্টারেই যেন দেখা মিলল ‘জগ্গা জাসুস’-এর।

‘দেখ কেমন লাগে’ ছবিটি মুক্তি পেতে এখনও কিছুদিন বাকি৷ বিদ্যুৎ এর মতোই বক্স-অফিসে এই ছবি কতটা ঝটকা দেয় সেটাই দেখার৷

জিজাক/এএসটি

print
 
nilsagor ad

আলোচিত সংবাদ

nilsagor ad