রীমা লাগুর শেষকৃত্যে আমির ও কাজল

ঢাকা, শনিবার, ১৬ ডিসেম্বর ২০১৭ | ১ পৌষ ১৪২৪

রীমা লাগুর শেষকৃত্যে আমির ও কাজল

পরিবর্তন ডেস্ক ১:০৫ অপরাহ্ণ, মে ১৯, ২০১৭

print
রীমা লাগুর শেষকৃত্যে আমির ও কাজল

মুম্বাইয়ের ওসিওয়ারা শশ্মানে সম্পন্ন হল অভিনেত্রী রীমা লাগুর শেষকৃত্য। হৃদরোগে আক্রান্ত হয়ে মুম্বাইয়ের কোকিলাবেন আম্বানি হাসপাতালে বৃহস্পতিবার ভোর সোয়া ৩টা নাগাদ মৃত্যু হয় ৫৯ বছরের এই অভিনেত্রীর।

.

তার শেষকৃত্যে পরিবারকে সমবেদনা জানাতে হাজির হয়েছিলেন বলিউডের বিশিষ্ট অভিনেতারা। স্ত্রী কিরণ রাওকে নিয়ে সেখানে গিয়েছিলেন আমির খান। তার প্রাক্তন স্ত্রী রিনা দত্তও গিয়েছিলেন।

টুইটে শোক প্রকাশ করে আমির লিখেছেন, ‘‌আমি ভীষণভাবে মর্মাহত। রীমাজির মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছি না।’ আমিরের দু’‌টি সুপার হিট ফিল্ম ‘‌ক্যায়ামত সে ক্যায়ামত তক’‌ এবং ‘‌রঙ্গিলা’‌তে অভিনয় করেছিলেন রীমা লাগু।

কাজল এবং ঋষি কাপুরও হাজির হয়েছিলেন শেষকৃত্যে। কাজল টুইটে শোক প্রকাশ করে লিখেছেন, ‘‌রীমাজি আপনার মন ভাল করা হাসি আমাদের সব সময় মনে থাকবে।’ কাজলের সুপারহিট ফিল্ম ‘‌কুছ কুছ হোতা হ্যায়’‌–এ মায়ের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি।

ঋষি কাপুর টুইটে শোক প্রকাশ করে লিখেছেন, ‘ভাল বন্ধু চলে গেলেন। রীমা লাগুর সঙ্গে হেনা, প্রেম গ্রন্থ, শ্রীরাম আশিক–এ অভিনয় করেছেন ঋষি কাপুর। এদিন শেষকৃত্যে যোগ দিয়েছিলেন তনভি আজমি, সোনালি কুলকর্নি, কিরণ কুমার, রাজা মুরাদ–সহ বলিউড এবং টেলিভিশনের বহু অভিনেতা–অভিনেত্রী। 

বিনয় ওয়াইকুল জানিয়েছেন, রীমা লাগুর মেয়ে মৃণ্ময়ীই মুখাগ্নি করেছেন।

মারাঠি অভিনেতা বিবেক লাগুর সঙ্গে বিয়ের পরে আশির দশকে অভিনয় জগতে প্রবেশ করেন রীমা লাগু। মারাঠি ও হিন্দি ছবিতে এক সময় চুটিয়ে কাজ করেছেন তিনি। পেয়েছেন চার–চারটি ফিল্ম ফেয়ার পুরস্কার। অল্প বয়সে অভিনয় জীবন শুরু করলেও নায়িকা হিসেবে কখনও পর্দায় দেখা যায়নি তাকে। বরং পার্শ্বচরিত্রে অভিনয় করেই সকলের নজর কেড়েছিলেন। ম্যায়নে প্যায়ার কিয়া, আশিকি, সাজন, হাম আপকে হ্যায় কউন, বাস্তব, কুছ কুছ হোতা হ্যায়‌ এবং কাল হো না হো।‌ মারাঠি ও হিন্দি টেলিভিশনেও দাপটের সঙ্গে অভিনয় করে গিয়েছেন তিনি। যার মধ্যে আছে ‘‌তু তু ম্যায় ম্যায়’‌ এবং ‘‌শ্রীমান শ্রীমতী।’ সূত্র : আজকাল।

জিজাক/একে

print
 

আলোচিত সংবাদ

nilsagor ad