প্রসার ভারতী বোর্ড থেকে সরানো হচ্ছে কাজলকে

ঢাকা, রবিবার, ২২ অক্টোবর ২০১৭ | ৭ কার্তিক ১৪২৪

প্রসার ভারতী বোর্ড থেকে সরানো হচ্ছে কাজলকে

পরিবর্তন ডেস্ক ১২:৪৫ অপরাহ্ণ, মে ১৯, ২০১৭

print
প্রসার ভারতী বোর্ড থেকে সরানো হচ্ছে কাজলকে

প্রসার ভারতী বোর্ডের বৈঠকে তিনি আসেন না, এই অনুযোগ জানিয়েছেন বোর্ডের অন্য সদস্যরা। সেজন্য অভিনেত্রী কাজলকে সরানো হতে পারে বলে। একটি সর্বভারতীয় দৈনিকের প্রতিবেদন অনুসারে, কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় বিষয়টি বিবেচনা করছে।

প্রসার ভারতী স্বশাসিত বটে, তবে দূরদর্শন ও আকাশবাণীর মতে দুটি প্রধান সরকারি প্রচারযন্ত্র নিয়ে তৈরি সংস্থাটি ওই মন্ত্রণালয়ের প্রশাসনিক আওতায় রয়েছে।

জানা গেছে, বলিউডের বহু হিট ছবির এই জনপ্রিয় অভিনেত্রী ২০১৬-র ফেব্রুয়ারি থেকে প্রসার ভারতী পরিচালনা বোর্ডের আংশিক সময়ের সদস্য। বোর্ডের নিয়ম কোনও সদস্য চেয়ারম্যানের অনুমতি ছাড়া পরপর তিনটি বৈঠকে অনুপস্থিত থাকলে তার পদ চলে যায়। কাজল বোর্ডের টানা চারটি বৈঠকে আসেননি।

একটি সূত্রের দাবি, বোর্ডের শেষ বৈঠকে বিনা অনুমতিতে কাজলের অনুপস্থিত থাকায় একাধিক সদস্য অভিযোগ জানিয়ে ব্যবস্থা গ্রহণের দাবি করেন। প্রসার ভারতী কর্তৃপক্ষ কাজলের হাজিরা রিপোর্ট চায় বোর্ডের কাছে। রিপোর্ট দেখে কাজলকে অনুপস্থিতির ব্যাপারে নোটিশ পাঠানো হবে।

এদিকে কাজলের মুখপাত্র ওই সংবাদপত্রকে বলেছেন, পেশাগত ব্যস্ততা তো আছেই, পাশাপাশি বছরের অধিকাংশ সময় পরিবারের চিকিৎসা সংক্রান্ত দায়বদ্ধতা থাকার ফলে দুর্ভাগ্যবশত বোর্ডের গত তিন-চারটি বৈঠকে থাকতে পারেননি কাজল। এ জন্য তিনি দুঃখিত। যদিও এর আগের বৈঠকগুলোতে উনি যোগ দিয়েছিলেন।

প্রসঙ্গত, প্রসার ভারতী বোর্ডের সদস্যরা বৈঠকে হাজির থাকার জন্য বিমানভাড়া, হোটেলভাড়া ও ভাতা পান।

সম্প্রতি কাজল শিরোনামে আসেন সোস্যাল মিডিয়ায় মাংসের পদের একটি ভিডিও তুলে দিয়ে। সেটি গোমাংস ধরে নিয়ে তাকে ট্রোল করা হয়। বিতর্ক এড়াতে তিনি পরে ব্যাখ্যা করেন, ওটা মহিষের মাংস, গোমাংস ছিল না। সূত্র : এবিপি আনন্দ

জিজাক/একে

print
 

আলোচিত সংবাদ

nilsagor ad