কানে রেড কার্পেটে বোল্ড পোশাকে দীপিকা

ঢাকা, শুক্রবার, ২৮ জুলাই ২০১৭ | ১৩ শ্রাবণ ১৪২৪

কানে রেড কার্পেটে বোল্ড পোশাকে দীপিকা

পরিবর্তন ডেস্ক ১২:২১ অপরাহ্ণ, মে ১৯, ২০১৭

print
কানে রেড কার্পেটে বোল্ড পোশাকে দীপিকা

রেড কার্পেটে হাঁটার জন্য দীপিকা পাড়ুকোন যে সবসময় তৈরি তা আবারও তিনি কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে হেঁটে প্রমাণ দিলেন। মার্চেসার বেগুনি রঙের লম্বা পোশাকে ৩১ বছরের বলিউড অভিনেত্রীকে অসাধারণ সুন্দরী লাগছিল। কান চলচ্চিত্র উৎসবের জন্য বিশেষ বানানো এই পোশাকের সঙ্গে দীপিকার হালকা গয়না যেন একে অপরের পরিপূরক। দীপিকা তার গয়না নিয়েছেন জুয়েলারি স্টুডিও দে গ্রিসোগনো থেকে। তার ওপর জিমি চুয়ের হিলস দীপিকার সৌন্দর্যকে দ্বিগুণ বাড়িয়ে তুলেছিল।

কান চলচ্চিত্র উৎসবের প্রথম দিনে দেখা গেল, দীপিকা গাড়ি করে রেড কার্পেটে নামতেই তাকে ঘিরে নেয় নিরাপত্তা বাহিনীরা। এ বছরের কান চলচ্চিত্র উৎসবে দীপিকা পাড়ুকোনই প্রথম ভারতীয় যিনি রেড কার্পেটে হাঁটলেন। প্রথমে দীপিকা রেড কার্পেটে হাঁটার আগে জোহানা অর্টিজের লাল রঙের ম্যাক্সি ড্রেস পড়েছিলেন। পরে তিনি পোশাক বদল করেন। শেষমেষ তাকে গ্যালভান লন্ডনের কাট–আউট বেগুনি রঙের সাটিন পোশাকে রেড কার্পেটে দেখা যায়। এই পোশাকে দীপিকা হয়ে উঠেছিলেন লাস্যময়ী।

কান চলচ্চিত্র উৎসবে দীপিকা প্রথমবার নন, তবে ল’‌অরিয়াল প্যারিসের মত বিরাট কসমেটিক সংস্থার প্রতিনিধি হয়ে কান চলচ্চিত্র উৎসবে অংশ নেওয়া সেটা অবশ্যই অভিনেত্রীর কাছে প্রথমবার। কানে এর আগে ল’‌অরিয়াল প্যারিসের হয়ে রেড কার্পেটে হেঁটে গিয়েছেন ঐশ্বরিয়া রাই ও সোনম কাপুর। এ বছর হাঁটলেন দীপিকা। আশা করা যাচ্ছে, তার সহকর্মীদের মতন তিনিও সফল হয়েছেন। সূত্র: আজকাল

জিজাক/একে

print
 

আলোচিত সংবাদ