কেমোথেরাপির পর এলিয়েনের মতো লাগত

ঢাকা, শনিবার, ১৬ ডিসেম্বর ২০১৭ | ১ পৌষ ১৪২৪

কেমোথেরাপির পর এলিয়েনের মতো লাগত

পরিবর্তন ডেস্ক: ৩:৫১ অপরাহ্ণ, এপ্রিল ২১, ২০১৭

print
কেমোথেরাপির পর এলিয়েনের মতো লাগত

ক্যানসারের চিকিৎসার পর নিজেকে ভিন গ্রহের প্রাণী (এলিয়েন) মনে হত বলিউড অভিনেত্রী মনীষা কৈরালার। তিনি নিজেই এ কথা জানিয়েছেন। সঞ্জয় দত্তর বায়োপিকে তার মা নার্গিসের চরিত্রে দেখা যাবে মনীষাকে।

.

‘১৯৪২ : অ্যা লাভ স্টোরি’, ‘অগ্নিসাক্ষী’, ‘সওদাগর’, ‘বম্বে’-র মতো সিনেমার অভিনেত্রী মনীষা বলিউডে তার অভিনয় দক্ষতার পরিচয় দিয়েছেন। ২০১২-তে ওভারিয়ান ক্যানসারে আক্রান্ত হন এই জনপ্রিয় অভিনেত্রী।

কেমোথেরাপির পর নিজেকে কেমন দেখতে লাগবে, তা নিয়ে চিন্তিত ছিলেন কিনা, এই প্রশ্নের জবাবে মনীষা বলেছেন, ‘মাথার চুল যে ঝরে যাবে তা জানতাম। কিন্তু নিজেকে কেমন দেখতে লাগবে, তা নিয়ে নিশ্চিত ছিলাম না। আসলে ক্যানসারের মতো রোগের বিরুদ্ধে লড়াই করার পর লুক বদলে যায়। আমি শুধু এইটুকু জানতাম যে, এ রোগের বিরুদ্ধে লড়াই করার জন্য মানসিকভাবে তৈরি থাকতে হবে। এক্ষেত্রে পরিবারকে সম্পূর্ণভাবে পাশে পেয়েছি। কেমোথেরাপির পর আমার মাথার চুল, ভ্রু, চোখের পাতার লোম ঝরে গিয়েছিল। আয়নায় যখন নিজেকে দেখতাম তখন নিজেকে এলিয়েনের মতো মনে হত’।

মনীষার অসুস্থতার সময় সালমান খান, গুলশান গ্রোভারের মতো বলিউড তারকারা মনীষার পরিবারের পাশে দাঁড়িয়েছিলেন। মনীষা জানিয়েছেন, অসুখ সেরে ওঠার পর পুরো ফিল্ম ইন্ডাস্ট্রিই তাকে স্বাগত জানিয়েছে।

সূত্র: এবিপি আনন্দ

জিজাক/একে

print
 

আলোচিত সংবাদ

nilsagor ad