জিয়া হত্যা মামলায় : সুরজ পাঞ্চোলির বিরুদ্ধে নতুন চার্জ গঠনের আবেদন

ঢাকা, শনিবার, ১৬ ডিসেম্বর ২০১৭ | ১ পৌষ ১৪২৪

জিয়া হত্যা মামলায় : সুরজ পাঞ্চোলির বিরুদ্ধে নতুন চার্জ গঠনের আবেদন

পরিবর্তন ডেস্ক ৩:৩০ অপরাহ্ণ, এপ্রিল ২১, ২০১৭

print
জিয়া হত্যা মামলায় : সুরজ পাঞ্চোলির বিরুদ্ধে নতুন চার্জ গঠনের আবেদন

জিয়া খান আত্মহত্যা মামলায় নয়া মোড়। অভিযুক্ত সুরজ পাঞ্চোলির বিরুদ্ধে নতুন করে চার্জ গঠনের আবেদন জানিয়ে অভিনেত্রীর মা রাবিয়া খান সিবিআইয়ের এক আদালতে গেলেন। এবার ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারা (অর্থাৎ খুনের জন্যে শাস্তি)আরোপ করে নতুন করে চার্জ গঠনের আবেদন জানিয়েছেন।

.

এছাড়া আবেদনপত্রে রাবিয়া দাবি করেছেন, তার কাছে অভিযোগ প্রমাণ করার মতো যথেষ্ট তথ্যপ্রমাণও আছে।

জিয়ার মা নতুন করে চার্জ গঠনের আবেদন জানিয়েছেন কারণ, সম্প্রতিই সুপ্রিম কোর্ট মুম্বাই হাইকোর্টের নির্দেশে হস্তক্ষেপ করার আর্জি নাকচ করে দেয়। বম্বে হাইকোর্ট তার নির্দেশে এই ঘটনার তদন্তের জন্যে সিট (স্পেশাল ইনভেস্টিগেটিভ টিম) গঠন করতে রাজি হয়নি।

২০১৩ সালের ৩ জুন নিজের অ্যাপার্টমেন্টের ঘর থেকে জিয়ার ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছিল। তার এক সপ্তাহের মধ্যেই জুহু পুলিশ অভিনেত্রীকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে সুরজ পাঞ্চোলিকে গ্রেফতার করে। মুম্বাই হাইকোর্টের নির্দেশের পর মহারাষ্ট্র পুলিশের হাত থেকে এই মামলার তদন্তভার গ্রহণ করে সিবিআই।

রাবিয়া হাইকোর্টে গিয়ে তার মেয়ের মৃত্যুর জন্যে সিবিআই তদন্ত দাবি করেন। রাবিয়ার দাবি ছিল, তার মেয়ে আত্মহত্যা করেননি, তাকে হত্যা করা হয়েছিল। আর সেই ঘটনারই নিরপেক্ষ তদন্ত করুক সিবিআই। সূত্র :  এবিপি আনন্দ

জিজাক/একে

print
 

আলোচিত সংবাদ

nilsagor ad