লড়াই শেষে বিদায় নিলেন বলিউড অভিনেতা ইরফান খান
Back to Top

ঢাকা, শনিবার, ৩০ মে ২০২০ | ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭

লড়াই শেষে বিদায় নিলেন বলিউড অভিনেতা ইরফান খান

পরিবর্তন ডেস্ক ৩:৪২ অপরাহ্ণ, এপ্রিল ২৯, ২০২০

লড়াই শেষে বিদায় নিলেন বলিউড অভিনেতা ইরফান খান
​চলে গেলেন ইরফান খান। মুম্বইয়ের কোকিলাবেন ধীরুভাই হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বলিউডের এই জনপ্রিয় অভিনেতা। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫৪ বছর। ইরফান খানের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে সমগ্র বলিপাড়ায়।

ভারতের  জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, লকডাউনের মধ্যে মঙ্গলবার আচমকাই অসুস্থ হয়ে পড়েন ইরফান খান। সেই সময়ই তাকে মুম্বইয়ের ধীরুভাই হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আইসিইউতে চলছিলো তার চিকিৎসা। তবে চিকিৎসার মাঝেই ছড়িয়ে পড়ে পিকু অভিনেতার মৃত্যুর গুঞ্জন। যদিও গুঞ্জনকে নস্যাত করে দেন বলিউড অভিনেতার মুখপাত্র।

তিনি স্পষ্ট বলেন, কোলন ইনফেকশন নিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে ইরফানকে। তার শরীরের দিকে নজর রাখছেন চিকিৎসকরা। অসুস্থতার মধ্যেও অসম্ভব মনের জোর অভিনেতার। ফলে শিগগিরই তিনি সুস্থ হয়ে উঠবেন বলে আশা প্রকাশ করেন অভিনেতার মুখপাত্র। কিন্তু শেষ পর্যন্ত লড়াই থেমে যায়। প্রয়াত হন বলিউডের এই বর্ষীয়ান অভিনেতা।

প্রসঙ্গত, ২০১৮ সালে প্রথমবার ধরা পড়ে তার নিউরোঅন্ডোক্রাইন টিউমার। অসুস্থতা ধরা পড়ার পরই তাকে লন্ডনে নিয়ে যাওয়া হয়। সেখানেই চলছিলো তার চিকিৎসা। ২০১৯ সালের ফেব্রুয়ারি এবং পরে সেপ্টেম্বরে লন্ডন থেকে দেশে ফেরেন ইরফান। এরপরই মুক্তি পায় তার ছবি আংরেজি মিডিয়াম। তবে আংরেজি মিডিয়াম মুক্তির পর আর স্থায়ী হল না তার বলিউডের দৌড়। লকডাউনের মধ্যেই চলে গেলেন বলিউডের এই বর্ষীয়ান অভিনেতা।

এসকে

 

: আরও পড়ুন

আরও