করোনা আক্রান্ত সঙ্গীতশিল্পী কণিকার বিরুদ্ধে মামলা
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০ | ৩০ আষাঢ় ১৪২৭

করোনা আক্রান্ত সঙ্গীতশিল্পী কণিকার বিরুদ্ধে মামলা

পরিবর্তন ডেস্ক ৪:৪৩ অপরাহ্ণ, মার্চ ২১, ২০২০

করোনা আক্রান্ত সঙ্গীতশিল্পী কণিকার বিরুদ্ধে মামলা
করোনায় আক্রান্ত হয়ে শুক্রবার লৌক্ষ্ণের কিং জর্জ মেডিক্যাল হাসপাতালে ভর্তি হয়েছেন গায়িকা কণিকা কাপুর। শনিবার সরোজিনী নগর পুলিশ স্টেশনে তার বিরুদ্ধে এফআইআর দায়ের করল লৌক্ষ্ণে পুলিশ।

ভারতের আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে বলা হয়েছে, এদিন লৌক্ষ্ণে পুলিশ কমিশনার সুরজিৎ পাণ্ডে বলেন, সংক্রামক ব্যধি ছড়ানো এবং সরকারি নির্দেশ অমান্য করায় ওই গায়িকার বিরুদ্ধে এফআইআর দাখিল করা হয়েছে। আমরা গোটা বিষয়টি খতিয়ে দেখছি।

গতো ১৫ মার্চ লন্ডন থেকে দেশে ফেরেন কণিকা। কিন্তু নিজেকে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকার পরিবর্তে বেশ কয়েকটি পার্টিতে গিয়েছিলেন কণিকা। সেই পার্টিতে উপস্থিত ছিলেন বিজেপি নেত্রী বসুন্ধরা রাজে সিন্ধিয়া এবং তার পুত্র সংসদ সদস্য দুষ্মন্ত সিংহ-ও। বসুন্ধরা-দুষ্মন্ত ছাড়াও ওই পার্টিতে উপস্থিত ছিলেন উত্তরপ্রদেশ এবং রাজস্থানের আরও ৯৬ জন সংসদ সদস্য।

কণিকা করোনা আক্রান্ত জেনে শুক্রবারই হোম কোয়রান্টিনের গিয়েছেন বসুন্ধরা-দুষ্মন্ত। কংগ্রেস নেতা জিতিন প্রসাদ এবং উত্তরপ্রদেশের স্বাস্থ্যমন্ত্রী জয়প্রতাপ সিংহ-ও ওই পার্টিতে উপস্থিত থাকায় আপাতত কোয়রান্টিন থাকার সিদ্ধান্ত নিয়েছেন। এ দিকে পার্টির পরে দুষ্মন্ত রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের সঙ্গে বৈঠক করায়, রাষ্ট্রপতিও করোনা পরীক্ষা করাবেন বলে জানা গিয়েছে।

তবে লন্ডন ভ্রমণের কথা লুকিয়ে যে ভাবে কণিকা পার্টিতে যোগ দিয়ে ঘুরে বেড়িয়েছেন, তাতে তার সমালোচনায় সরব হয়েছেন অনেকেই। যদিও শুক্রবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট করে কনিকা জানিয়েছেন, তিনি ভালো আছেন। অল্প জ্বর রয়েছে। তবে দুশ্চিন্তার কোনো কারণ নেই।

এসকে

 

: আরও পড়ুন

আরও