সপরিবারে মেরে ফেলার হুমকি জ্যাসলিনের বাবাকে
Back to Top

ঢাকা, শনিবার, ৪ এপ্রিল ২০২০ | ২১ চৈত্র ১৪২৬

সপরিবারে মেরে ফেলার হুমকি জ্যাসলিনের বাবাকে

পরিবর্তন ডেস্ক ৩:৫৩ অপরাহ্ণ, মার্চ ১৯, ২০২০

সপরিবারে মেরে ফেলার হুমকি জ্যাসলিনের বাবাকে

টাকা না দিলে কেউ বাঁচবে না। পুরো পরিবারকে সাফ করে দেয়া হবে। কাউকে বাঁচিয়ে রাখা হবে না। এভাবেই বলি অভিনেত্রী জ্যাসলিন মাথারুর বাবাকে খুনের হুমকি দেয়া হয়েছে বলে অভিযোগ।

ভারতের জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, বিগ বসের প্রাক্তন প্রতিযোগী জ্যাসলিন মাথারুর বাবার কাছে সম্প্রতি একটি ফোন আসে। যেখানে হুমকি দেয়া হয়, টাকা না দিলে শেষ করে দেয়া হবে গোটা মাথারু পরিবারকে। কাউকে ছেড়ে দেয়া হবে না।

এরপরই জ্যাসলিনের বাবা কেশর মাথারু মুম্বইয়ের ওশিওয়াড়া থানায় অভিযোগ দায়ের করেন। কে বা কারা তাকে এই খুনের হুমকিয়ে দিয়ে ফোন করতে শুরু করেছে, তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

এ বিষয়ে ভজন গায়ক অনুপ জালোটার এক সময়ের বান্ধবী জ্যাসলিন মাথারুর বাবা আরো জানান, ওশিওয়াড়া থানায় অভিযোগ দায়েরের পর, পুলিশ তাদের আবাসনে এসে হাজির হয়। নিরাপত্তারক্ষীসহ বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদও করে। কিন্তু এখনো পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।

শুধু তাই নয়, অভিযোগের পর থেকে পুলিশ কেনো বার বার তার মেয়ে জ্যাসলিনের নাম উল্লেখ করছে, সে বিষয়েও প্রশ্ন তোলেন তিনি।

হুমকির ফোন তার কাছে আসে। জ্যাসলিনের কাছে নয়। একবার নয়, বেশ কয়েকবার ফোন করে এভাবে হুমকি দেয়া হয়েছে তাকে বলেও অভিযোগ করেন কেশর মাথারু।

এ বিষয়ে ওশিওয়াড়া থানার পুলিশ কর্মকর্তা বলেন, মাথারু পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের করা হয়েছে ঠিকই। বিষয়টি নিয়ে তারা খোঁজ খবর শুরু করেছেন।

তবে এই মুহূর্তের তদন্তের গতি প্রকৃতি কী, সে বিষয়ে কেনো মন্তব্য করবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন ওই পুলিশ কর্মকর্তা।

এসকে/এইচআর

 

তারায় তারায়: আরও পড়ুন

আরও