রণবীরের সঙ্গে বিচ্ছেদ হয়ে গেলো আলিয়ার?
Back to Top

ঢাকা, শনিবার, ৪ এপ্রিল ২০২০ | ২১ চৈত্র ১৪২৬

রণবীরের সঙ্গে বিচ্ছেদ হয়ে গেলো আলিয়ার?

পরিবর্তন ডেস্ক ১২:৪৯ অপরাহ্ণ, মার্চ ১৯, ২০২০

রণবীরের সঙ্গে বিচ্ছেদ হয়ে গেলো আলিয়ার?

বিচ্ছেদ হয়ে গেলো রণবীর কাপুর, আলিয়া ভাটের! সম্প্রতি এমনই জল্পনা ছড়িয়েছে বিভিন্ন মহলে। ভক্তদের পক্ষ থেকে এ বিষয়ে বেশ শোরগোল শুরু হয়েছে।

ভারতের জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি নিজের জন্মদিন পালন করলেন আলিয়া ভাট। করোনা আতঙ্কের জেরে বাড়িতে বসেই জন্মদিন পালন করেন মহেশ-ভাট কন্যা। শুধু তাই নয়, নিজের দুই দিদি পূজা ভাট এবং শাহিন ভাটকে সঙ্গে নিয়ে কেক কাটেন বলিউডের এই অভিনেত্রী। আলিয়ার ২৭তম জন্মদিনে হাজির হননি রণবীর কাপুর। শুধু তাই নয়, রণবীরের মা নিতু কাপুর এবং দিদি রিদ্ধিমা কাপুর আলিয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানালেও ব্রক্ষ্মাস্ত্র অভিনেতার সাড়া মেলেনি বান্ধবীর জন্মদিনে। আলিয়ার জন্মদিনে সোশ্যাল হ্যান্ডেলেও দেখা যায়নি রণবীরের উপস্থিতি। যা নিয়েই শুরু হয়েছে জোর জল্পনা।

জন্মদিনেও আলিয়ার সঙ্গে রণবীরের এই মনের দূরত্ব কেনো, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছেন অনেকে। তাহলে কি এবার সত্যিই বিচ্ছেদ হয়ে গেলো রণবীর কাপুর এবং আলিয়া ভাটের! এমনই জল্পনা শুরু হয়েছে বিভিন্ন মহলে।

এদিকে বলিউডে আসার পর প্রথমে সোনম কাপুর, তারপর দীপিকা পাডুকোন এবং ক্যাটরিনা কাইফ। একের পর এক অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়ান রণবীর কাপুর। এমনকী, পাক অভিনেত্রী মাহিরা খানের সঙ্গেও রণবীরের ছবি নিয়ে শুরু হয়ে যায় জোর শোরগোল। ওই ঘটনার পরই ব্রক্ষ্মাস্ত্রের শ্যুটিং শুরু হলে আলিয়া ভাটের সঙ্গে রণবীরের সম্পর্ক নিয়ে ফের সরগরম হয়ে ওঠেছে বলিপাড়া।

অন্যদিকে বলিউডে পা রাখার পর সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে সম্পর্কে জড়ান আলিয়া ভাট। সিদ্ধার্থের সঙ্গে বিচ্ছেদের পর রণবীরকে বেছে নেন তিনি। চলতি বছরে কাশ্মীরে বসার কথা রয়েছে  রণবীর, আলিয়ার বিয়ের আসর।

এসকে 

 

 

তারায় তারায়: আরও পড়ুন

আরও