স্বেচ্ছায় আইসোলেশনে জিৎ-মিমি!
Back to Top

ঢাকা, বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০ | ২৬ চৈত্র ১৪২৬

স্বেচ্ছায় আইসোলেশনে জিৎ-মিমি!

পরিবর্তন ডেস্ক ৪:৫৪ অপরাহ্ণ, মার্চ ১৮, ২০২০

স্বেচ্ছায় আইসোলেশনে জিৎ-মিমি!

ব্রিটেন থেকে ফিরেই সাতদিনের জন্য আইসোলেশনে গেলেন মিমি চক্রবর্তী ও জিৎ। মঙ্গলবার কলকাতা বিমানবন্দরে পৌঁছে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তারকা সংসদ সদস্য মিমি চক্রবর্তী ও অভিনেতা জিৎ এই কথা বলেন।

ভারতের জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, যেহেতু ব্রিটেন থেকে আসছি তাই বাড়ি ফিরে সাতদিনের জন্য নিজেকে আইসোলেশনে রাখবো। বাবা-মাকেও ফোন করে আমার সঙ্গে দেখা করতে আসতে বারণ করেছি। আমার বাবার বয়স ৬০ বছরের উপরে।

অভিনেতা জিৎ বলেন, ওখানে কোনো কাজ করতে অসুবিধে হচ্ছিলো না। কিন্তু ভারত সরকারের নির্দেশ মেনেই ফিরে আসা। সবার আগে পৃথিবী সুস্থ হোক। বাকি কাজ তো চলতেই থাকবে। সবাই নিরাপদে থাকুন।

প্রসঙ্গত, ভারত সরকারের পক্ষ থেকে ১৮ মার্চের মধ্যে ইউরোপীয় ইউনিয়ন, তুরস্ক, ব্রিটেন থেকে সকল ভারতীয়দের দেশে ফেরার নির্দেশ দেওয়া হয়েছে। তাই, অগত্যা শুটিং বাতিল করে দেশে ফিরলেন টিম ‘বাজি’। কাজের প্রতি দায়বদ্ধতা থেকে করোনা আতঙ্কের মধ্যেই লন্ডনের উদ্দেশ্যে উড়ে গিয়েছিলেন মিমি চক্রবর্তী। দিব্যি শুটিংও করছিলেন। ব্রিটেনের বাকিংহামশায়ারে আপাতত শুটিং চলছিলো, কিন্তু সমস্তটা বাতিল করে দেশে ফিরছে টিম ‘বাজি’।

‘কাকাবাবু’র শুটিংয়ের জন্য দক্ষিণ আফ্রিকায় ছিলেন সৃজিত-প্রসেনজিৎ। তারাও বুধবার ফিরে আসছেন কলকাতায়। অন্যদিকে নিরাপত্তার কারণে বন্ধ হয়ে গিয়েছে টেলিপাড়ার শুটিং। বুধবার থেকে ৩০ মার্চ পর্যন্ত টালিগঞ্জের সমস্ত শুটিং বন্ধ থাকবে।

ভারতে করোনার থাবা ক্রমশ বাড়ছে। বুধবার সকালে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১৪৭। ইতিমধ্যেই দেশে করোনা সংক্রমণে ৩ জনের মৃত্যু হয়েছে।

এসকে

 

তারায় তারায়: আরও পড়ুন

আরও