ডিস্কো ডান্সার নিয়ে আসছেন টাইগার
Back to Top

ঢাকা, বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০ | ২৬ চৈত্র ১৪২৬

ডিস্কো ডান্সার নিয়ে আসছেন টাইগার

পরিবর্তন ডেস্ক ৩:২২ অপরাহ্ণ, মার্চ ১৮, ২০২০

ডিস্কো ডান্সার নিয়ে আসছেন টাইগার

নতুন প্রজন্মের বলিউড নায়কদের মধ্যে যার ডান্স মুভস সবচেয়ে বেশি প্রশংসিত, তিনি অবশ্যই টাইগার শ্রফ। একটা সময় বলা হতো ডান্স-প্রো নায়ক হিসেবে তিনি হৃতিক রোশনের উত্তরসূরি। কিন্তু টাইগার এবার ট্রিবিউট দিতে চলেছেন বলিউডের অন্যতম কাল্ট ডান্স হিরো মিঠুন চক্রবর্তীকে।

ভারতের জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি মুক্তি পেয়েছে ‘বাগী থ্রি’। সেখানেও দেখা গিয়েছে একটি রিমেক সং– ‘দশ বাহানে ২.০’। একেবারেই ভালো ছিলো না ওই রিমেক। সোশাল মিডিয়ায় বহু দর্শকই লিখেছিলেন সে কথা। যদিও ছবির বক্স অফিস কালেকশন বেশ ভালো। এবার বলিউডের সবচেয়ে বড় কাল্ট সংগুলির একটি বেছে নিয়েছেন টাইগার।

সম্প্রতি তার ইনস্টাগ্রাম হ্যান্ডলে এই নতুন মিউজিক ভিডিওর পোস্টার শেয়ার করেছেন নায়ক। সঙ্গে সঙ্গেই সাড়া পড়ে গিয়েছে সোশাল মিডিয়ায়, বলাই বাহুল্য। ডিস্কো ডান্সার-এর মূল গানটি গেয়েছিলেন ও কম্পোজ করেছিলেন বাপ্পী লাহিড়ি। কিন্তু ২.০ ভার্সনটি নতুন করে তৈরি করেছেন সঙ্গীত পরিচালক জুটি– সেলিম-সুলেমান। এই রিমেক ভার্সনটি গেয়েছেন বেণী দয়াল।

সা রে গা মা মিউজিকের ইউটিউব চ্যানেলে গানটি মুক্তি পেতে চলেছে ১৮ মার্চ। ঠিক কেমন হতে পারে নতুন ভার্সনটি সেই নিয়ে তুমুল আলোচনা শুরু হয়েছে টাইগার-ফ্যান ও বলিউড ফ্যানেদের মধ্যে।

এসকে

 

তারায় তারায়: আরও পড়ুন

আরও