করোনা আতঙ্কে ‘বাজি’র শ্যুটিং বাতিল
Back to Top

ঢাকা, বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০ | ২৬ চৈত্র ১৪২৬

করোনা আতঙ্কে ‘বাজি’র শ্যুটিং বাতিল

পরিবর্তন ডেস্ক ১২:১৮ অপরাহ্ণ, মার্চ ১৮, ২০২০

করোনা আতঙ্কে ‘বাজি’র শ্যুটিং বাতিল

করোনাভাইরাস আতঙ্কে ভারতজুড়ে জারি সতর্কতা। সরকারি নির্দেশিকা মেনে বাতিল করা হয়েছে সব রকম ছবি ও ধারাবাহিকের শ্যুটিং। আঠারো তারিখের পর দেশে প্রবেশের নিষেধাজ্ঞা থাকায় বাতিল করতে হলো ‘বাজি’র শ্যুটিং।

মিমি-জিৎ অভিনীত ‘বাজি’র শ্যুটিং বাতিলের কথা জানিয়েছেন অভিনেতা জিৎ। শ্যুটিং বাতিল হওয়ায় লন্ডন থেকে দেশে ফিরতে হচ্ছে গোটা টিমকে।

ভারতের জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় লম্বা পোস্টে লিখেছেন, ‘এই পরিস্থিতির কথা মাথায় রেখে, মানুষের জীবনের ঝুঁকির কথা মাথায় রেখে শ্যুটিং বাতিলের সিদ্ধান্ত নেয়া হয়েছে। আমরা লন্ডন থেকে নিজেদের বাড়িতে ফিরে আসছি। সকলেই প্রার্থনা করুন আমরা যেন এই পরিস্থিতি থেকে শীঘ্রই বের হয়ে আসতে পারি।’

এদিকে নিজের ইনস্টাপোস্টে অভিনেত্রী মিমি বার্কিংহামশায়ারে ছবির ‘বাজি’র শ্যুটিং এর ফাকে কিছু মুহূর্ত শেয়ার করে লিখেছিলেন, ‘আমরা এখানে সকলেই ঠিক আছি, যতটা সম্ভব সতর্কতা অবলম্বন করেই ছবির শ্যুটিং চলছে। আশাকরি, আপনারাও সকলে ভালো আছেন, নিরাপদে থাকুন, সকলে সতর্ক করুন।’

প্রায় ৪ দিন আগে তিনি পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী লন্ডন উড়ে যাওয়ার কথাও জানিয়েছিলেন।

‘বাজি’এর শ্যুটিং লন্ডনে নিরাপদেই চলছিলো ঠিকই তবুও সরকারি নির্দেশিকা মেনেই দেশে ফিরতে হচ্ছে গোটা টিমকে। কারণ কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশিকা অনুযায়ী ১৮ মার্চের পর ইউরোপ থেকে কোনো ব্যক্তি আর দেশে ফিরতে পারবেন না। সেক্ষেত্রে দেশে ফিরতে হলে তাদের ৩১ মার্চ পর্যন্ত অপেক্ষা করতেই হচ্ছে।

আর সরকারি এই নির্দেশিকা মেনেই ‘বাজি’র প্রযোজক সংস্থার পক্ষ থেকে গোটা টিম নিয়ে ভারতে ফেরার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

প্রসঙ্গত, ‘বাজি’ ছবিটির প্রযোজনা করছেন জিৎ-এর প্রযোজনা সংস্থা।

এসকে

 

তারায় তারায়: আরও পড়ুন

আরও