অভিনয় নিয়ে ইচ্ছা প্রকাশ করেন নেহা কক্কর! 
Back to Top

ঢাকা, বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০ | ২৬ চৈত্র ১৪২৬

অভিনয় নিয়ে ইচ্ছা প্রকাশ করেন নেহা কক্কর! 

পরিবর্তন ডেস্ক ৪:০৬ অপরাহ্ণ, মার্চ ১৭, ২০২০

অভিনয় নিয়ে ইচ্ছা প্রকাশ করেন নেহা কক্কর! 

নেহা কক্কর কি বলিউডে আসেছেন! বর্তমানে এমনই জল্পনা শুরু হয়েছে বলিউড জুড়ে। বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন বলিউডের জনপ্রিয় গায়িকা। এবার বলিউডে নিজের অভিনয় নিয়ে ইচ্ছা প্রকাশ করলেন নেহা কক্কর।

ভারতের জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, এক সাক্ষাৎকারে নেহা বলেন, এতো পর্যন্ত যতজন গায়ক অভিনয় জগতে এসেছেন, তারা কেউ সফল হননি। গান ছেড়ে অভিনয়ে আসার পর তাদের ছবি বক্স অফিসে সাফল্য পেয়েছে, এমন ঘটনা চোখে পড়েনি এখনো। তাই বিষয়টি নিয়ে তিনি যথেষ্ঠ সন্দিহান। তাই তাকে দিয়ে যদি কেউ অভিনয় করাতে চান, তাহলে আগে থেকে সবদিক ভেবেচিন্তে তবেই তিনি রাজি হবেন। অর্থ্যাৎ, তাকে দিয়ে অভিনয় করানো সিনেমা যাতে বক্স অফিসে ধামাকাদার হয়, তা নিশ্চিত করতে যদি কেউ রাজি হন, তবেই তিনি অভিনয় জগতে হাজির হবেন বলে জানান বলিউডের রিমেক কুইন। যদিও নেহার এই দাবি নিয়ে কেউ ছবি তৈরি করতে রাজি হবেন কি না, তা নিয়ে বেশ সন্দেহ তৈরি হয়েছে বিভিন্ন মহলে।

এদিকে নেহা কক্করের সঙ্গে আদিত্য নারায়ণের বিয়ে সম্প্রতি বেশ জল্পনা শুরু হয়। কিন্তু রিয়েলিটি শো শেষের পর নেহা-আদিত্য দুজনেই স্পষ্ট জানান, এই মুহূর্তে বিয়ে নিয়ে তারা কেউ ভাবছেন না। যদিও নিজের ছোটবেলার বান্ধবীকে বিয়ে করছেন আদিত্য, এমন দাবি করতে দেখা যায় নেহা কক্করকে। যদিও উদিত নারায়ণ স্পষ্ট জানিয়ে দেন, তার ছেলে এই মুহূর্তে বসছেন না বিয়ের পিঁড়িতে।

এসকে

 

তারায় তারায়: আরও পড়ুন

আরও