চলে গেলেন বলিউড অভিনেতা ইমতিয়াজ খান
Back to Top

ঢাকা, বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০ | ২৬ চৈত্র ১৪২৬

চলে গেলেন বলিউড অভিনেতা ইমতিয়াজ খান

পরিবর্তন ডেস্ক ৩:৪০ অপরাহ্ণ, মার্চ ১৭, ২০২০

চলে গেলেন বলিউড অভিনেতা ইমতিয়াজ খান

চলে গেলেন বলিউড অভিনেতা ইমতিয়াজ খান। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৮ বছর। বলিউড অভিনেতা আমজাদ খানের ভাই ইমতিয়াজ খানের মৃত্যুর খবর পাওয়ার পরই শিল্পী মহলে শোকের ছায়া নেমে এসেছে।

ভারতের জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, ইয়াদোঁ কি বারাত, চোর পুলিস-সহ বলিউডের একাধিক জনপ্রিয় সিনেমায় অভিনয় করেন ইমতিয়াজ খান। ১৫ মার্চ মুম্বাইয়ের বাড়িতেই স্ত্রী কৃতিকা দেশাই এবং মেয়ে আয়েশা খান-কে রেখে চলে যান ইমতিয়াজ খান।

বর্ষীয়ান এই অভিনেতার মৃত্যুর পর ট্যুইট করে সেই খবর জানান জেভেদ জাফরি। গ্যাঙ-এ ইমতিয়াজ খানের সঙ্গে অভিনয়ের সুযোগ হয়েছিলো বলে শোক প্রকাশ করেন বলিউডের এই কোরিওগ্রাফার অভিনেতা। অভিনয়ের পাশাপাশি ইমতিয়াজ খান একজন ভালো মানুষ ছিলেন বলেও মত প্রকাশ করেন জাভেদ জাফরি। বলিউড অভিনেত্রী অঞ্জু মহেন্দ্রও শোক প্রকাশ করেন ইমতিয়াজ খানের মৃত্যুতে। ইমতিয়াজ খানের আত্মার শান্তি কামনা করে ট্যুইট করেন অঞ্জু মহেন্দ্রু।

প্রসঙ্গত, প্রয়াত অভিনেতা ইমতিয়াজ খানের স্ত্রী কৃতিকা দেশাইও একজন সফল অভিনেত্রী। টেলিভিশন জগতে তার জনপ্রিয়তা একেবারে প্রথম দিকের সারিতে। মেরে আংনেমে, উত্তরণ,শক্তি, কুমকম-সহ একাধিক জনপ্রিয় মেগায় অভিনয় করেন কৃতিকা দেশাই।

এসকে

 

তারায় তারায়: আরও পড়ুন

আরও