একঝাঁক শ্যালিকার মাঝে সৃজিত
Back to Top

ঢাকা, শুক্রবার, ৩ এপ্রিল ২০২০ | ২০ চৈত্র ১৪২৬

একঝাঁক শ্যালিকার মাঝে সৃজিত

পরিবর্তন ডেস্ক ১১:৫৭ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২৮, ২০২০

একঝাঁক শ্যালিকার মাঝে সৃজিত

মিথিলার সঙ্গে বিয়ের রিসেপশন পার্টির আগে শ্বশুরবাড়ি বাংলাদেশ ঘুরে এলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। সেখানেই শ্যালিকা পরিবেষ্টিত হয়ে বসে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন পরিচালক।

একজন, দুজন নয় ৬ জন শ্যালিকার সঙ্গে ছবি তুলেছেন পরিচালক। ক্যাপশানে লিখেছেন, 'বলো না শ্যালিকা তারে/ যেও না যেও না প্রিয়।'। লোকেশনে লিখেছেন ঢাকা। তবে সৃজিতের এই শ্যালিকাদের মাঝে অবশ্য তার স্ত্রী রাফিয়াৎ রশিদ মিথিলাকে দেখা যায়নি।

মিথিলার সঙ্গে বিয়ের পর আজকাল মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ছবি পোস্ট করতে দেখা যায় পরিচালক সৃজিত মুখোপাধ্যায়কে। কিছুদিন আগে মিথিলার সঙ্গে ছবি পোস্ট করে রোম্যান্টিক সৃজিত লিখেছিলেন, 'প্যায়ার কা মৌসম।' ছবিতে নীল পাঞ্জাবি দেখা গিয়েছিল সৃজিত মুখোপাধ্যায়কে, আর লাল শাড়িতে নজর কাড়েন মিথিলা।

অন্যদিকে নিজের দেশ বাংলাদেশে গিয়েই মেয়েকে নিয়ে একান্তে বেড়াতে যাওয়ার ছবি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করেছিলেন রাফিয়াৎ রশিদ মিথিলা। তার পোস্ট থেকে জানা যাচ্ছে বাংলাদেশের শৈল শহর সাইরুতে গিয়েছিলেন মিথিলা। আবার নিজের দেশে গিয়ে স্বামী সৃজিতকে নিয়ে নিজের ছেলেবেলার বন্ধুদের সঙ্গেও দেখা করতে ভোলেননি বাংলদেশের অভিনেত্রী তথা সমাজকর্মী মিথিলা।

এদিকে টলিপাড়ায় জোর খবর সৃজিত-মিথিলার রিসেপশন পার্টি রয়েছে ২৯ ফেব্রুয়ারি। যদিও এবিষয়ে সৃজিত মুখোপাধ্যায় কিংবা রাফিয়াৎ রশিদ মিথিলা কেউই প্রকাশ্যে এখনো মুখ খোলেননি।

তথ্য: জেডএন

ইসি/

 

তারায় তারায়: আরও পড়ুন

আরও